Hanskhali News| হাঁসখালি ধর্ষণকাণ্ডে গ্রেপ্তার আরো এক

Hanskhali News| হাঁসখালি ধর্ষণকাণ্ডে গ্রেপ্তার  আরো এক

 হাঁসখালি ধর্ষণকাণ্ডে প্রভাকর পোদ্দার নামে আরও এক যুবককে গ্রেফতার করল পুলিশ। মূল অভিযুক্ত সোহেলকে জিজ্ঞাসাবাদ করে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। জানা যায় ঘটনার দিন অভিযুক্ত প্রভাকর ঘটনাস্থলে ছিল। উল্লেখ্য গত 5 তারিখে নদীয়ার হাঁসখালি থানার গ্রাম পঞ্চায়েতের শ্যামনগরে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে।

অভিযোগ তৃণমূল পঞ্চায়েত সদস্য সমর গোয়ালীর ছেলে সোহেল গোয়ালীর বিরুদ্ধে। তীব্র যন্ত্রণায় অতিরিক্ত রক্তক্ষরণের ফলে ওই নাবালিকার মৃত্যু হয়। এরপর প্রমাণ লোপাটের জন্য ওই নাবালিকাকে বলপূর্বক শ্মশানে দাহ করে দেওয়া হয়। শুধু তাই নয় পরবর্তী কালে যাতে কোন প্রমাণ না পাওয়া যায় সেই কারণে জল দিয়ে গোটা শ্মশান ধুয়ে ফেলা হয়।

এরপরই দুইদিন আগে নাবালিকার পরিবারের তরফ থেকে হাঁসখালী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত সোহেল গোয়ালী গ্রেপ্তার হয়। তাকে আদালতে তোলা হলে 14 দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয় আদালত।

এরপর এই রাতে জিজ্ঞাসাবাদ করে প্রভাকর পোদ্দার নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে খবর মূল অভিযুক্ত কে জিজ্ঞাসাবাদ করে ওই যুবকের নাম জানা গেছে। তাকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। আজ তাকে রানাঘাট মহাকুমা আদালতে তোলা হবে।