মালদায় স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পণ স্বামীর

মালদায় স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পণ স্বামীর

স্ত্রীকে কুপিয়ে খুন করার অভিযোগ উঠলো স্বামীর বিরুদ্ধে।ভরদুপুরে মালদহের চাঁচল থানার কান্ডারণ এলাকার ঘটনায় চাঞ্চল‍্য ছড়িয়েছে।গুরতর ছুরিকাহত অবস্থায় পরিবারের তরফে আশঙ্কা অবস্থায়  মালদা মেডিক্যালে কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই মৃত‍্যু হয়।

ঘটনার পরেই অভিযুক্ত স্বামী রাজেশ প্রামানি চাঁচল থানায় আত্মসমর্পণ করেছে বলে পুলিশ সূত্রে খবর। পুলিশ সূত্রে জানা গেছে,জখম বধূর নাম মিরা সিং প্রামানিক(৩৭)বাড়ি চাঁচলের কান্ডারনে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,প্রায়শই তাদের স্বামী-স্ত্রীর অশান্তি লেগেই থাকত।বুধবার দুপুরে তাদের অশান্তি চরমে ওঠে।ধারালো ছুরি দিয়ে স্ত্রীকে একাধিকবার কোপানো হয় বলে অভিযোগ।

ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় লূটিয়ে পড়ে ওই গৃহবধূ।তারপর তার পুত্রবধূ চিৎকার করে রাস্তায় ছুটে এসে টোটোওয়ালা কে বাড়িতে নিয়ে যান। টোটোওয়ালা জানান,আমি বাড়ি গিয়ে দেখি ছুরিকাহত অবস্থায় লুটিয়ে রয়েছে।

উদ্ধার করে সামসি হাসপাতালে নিয়ে যায়।তারপর পরিবারের লোকেরা মালদায় নিয়ে যায়। চাঁচল থানার আইসি সুকুমার ঘোষ জানান,অভিযুক্ত স্বামী রাজেশ প্রামানিক থানায় আত্মসমর্পণ করেছে।তাদের স্বামী স্ত্রীর বিবাদের জেরেই এই ঘটনা বলে প্রাথমিক অনুমান পুলিশের।