দমদম দাগা কলোনি থেকে নদিয়ার তথ্যপ্রযুক্তি কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

দমদম দাগা কলোনি থেকে নদিয়ার তথ্যপ্রযুক্তি কর্মীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

তথ্যপ্রযুক্তি কর্মীর (IT Worker) ঝুলন্ত মৃতদেহ(Hanging Deadbody) উদ্ধার ঘিরে চাঞ্চল্য। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দমদম (Dum Dum) পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের দমদম দাগা কলোনিতে। মৃত যুবকের নাম সুপ্রভাত মণ্ডল(২৯)। পুলিসের প্রাথমিক অনুমান, প্রেমে প্রত্যাখ্যাত হয়ে আত্মহত্যা(Suicide) করেছেন ওই যুবক।

জানা গিয়েছে, সুপ্রভাত নদিয়ার(Nadia) বাসিন্দা, একজন আইটি কর্মী। কর্মসূত্রে দমদমে দুই বন্ধু্র সঙ্গে একই বাড়িতে থাকতেন। বৃহস্পতিবার সন্ধ্যাবেলা সুপ্রভাতের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে দমদম ঘুঘুডাঙা ফাঁড়ির পুলিস (Dum Dum Ghughudanga Phadi Police)।

ওই আবাসনের এক প্রতিবেশী জানান, রাত্রিবেলা দোকান থেকে ফিরে দেখেন যুবকটি আত্মহত্যা করেছেন। পুলিস এসেছে। তিনি পুলিসের সঙ্গে সহযোগিতা করে দেহটি নামিয়ে দেন। একটি মেয়ে প্রায় আসা-যাওয়া করতো ওই বাড়িতে। আর প্রেমঘটিত কারণেই আত্মহত্যা বলে মনে করছেন তিনি।

 ইতিমধ্যেই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আরজিকর হাসপাতালে(R G Kar Hospital) পাঠানো হয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ঘুঘুডাঙা ফাঁড়ির পুলিস। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট আসার পরেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে পুলিস সূত্রে খবর।