পূর্ব বর্ধমানে ২ নম্বর জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা!

পূর্ব বর্ধমানে ২ নম্বর জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা!

সপ্তাহের প্রথম দিনই ২ নম্বর জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনা! SBSTC-র একটি বাস জাতীয় সড়কের উপর দুবার পালটি খেয়ে সেতুর রেলিং ভেঙে একেবারে নীচে ঝুলছে। সোমবার সকালে এমনই ভয়ঙ্কর দুর্ঘটনার সাক্ষী হল পূর্ব বর্ধমানের মেমারি থানার কানাইডাঙ্গা এলাকা। যদিও পুলিশ ও স্থানীয়দের তৎপতায় এই দুর্ঘটনায় মৃত্যুর কোনও খবর নেই।

তবে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। বেশ কিছুক্ষণ যানজটেরও সৃষ্টি হয় ২ নম্বর জাতীয় সড়কে।  পুলিশ জানায়, দুর্ঘটনাগ্রস্ত বাসটি দক্ষিণবঙ্গ পরিবহণ সংস্থার (SBSTC) গাড়ি। বাসটি সল্টলেকের করুণাময়ী থেকে যাত্রী বোঝাই করে আসানসোল যাচ্ছিল। মেমারির কানাইডাঙ্গা এলাকায় ২ নম্বর জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময়ই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিং ভেঙে একেবারে নীচে ঝুলে পড়ে।

ঘটনায় বাসের বেশ কয়েকজন যাত্রী জখম হয়েছে। যার মধ্যে গুরুতর আহত হয়েছেন এক মহিলা সহ ৬ জন। বর্ধমানের SDPO সুপ্রভাত চক্রবর্তী বলেন, "SBSTC বাসটি ২ নম্বর জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময় দুবার উলটে গিয়ে রেলিংয়ে ধাক্কা মারে। বাসটি রেলিং ভেঙে একেবারে নীচে ঝুলছিল। শেডের জন্যই একেবারে নীচে পড়ে যায়নি।

এই দুর্ঘটনায় আহত ৬ জনকে অনাময় হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটিও উদ্ধার করা হয়েছে। বাসটির মেকানিক্যাল পরীক্ষা করা হবে। তারপরই দুর্ঘটনার কারণ জানা যাবে।" মেমারি থানার OC এবং স্থানীয়দের তৎপরতায় অত্যন্ত দ্রুত বাসের সমস্ত যাত্রীকে উদ্ধার করা হয়েছে এবং এলাকা যানজট-মুক্ত করা হয়েছে বলেও SDPO জানিয়েছেন।