পূর্ব বর্ধমানে তৃণমূল বিধায়কের সঙ্গে আগ্নেয়াস্ত্র-সহ ধৃত দুষ্কৃতী দের ছবি ভাইরাল

পূর্ব বর্ধমানে তৃণমূল বিধায়কের সঙ্গে আগ্নেয়াস্ত্র-সহ ধৃত দুষ্কৃতী দের ছবি ভাইরাল

আগ্নেয়াস্ত্র-সহ ধৃত দুষ্কৃতীর সঙ্গে Purba Burdwan News পূর্ব বর্ধমানের খণ্ডঘোষের তৃণমূল বিধায়কের ছবি ভাইরাল! বিতর্কিত ছবি সামনে আসতেই শুরু হয়েছে তৃণমূল-বিজেপি তরজা। বিধায়কের সাফাই, অভিযুক্তকে তিনি চেনেন না। কখন পাশে এসে দাঁড়িয়েছিলেন তাও জানেন না। ইনি হলেন পূর্ব বর্ধমানের খণ্ডঘোষের তৃণমূল বিধায়ক নবীনচন্দ্র বাগ। পাশেই দাঁড়িয়ে থাকা ব্যক্তির নাম সম্পদ জুঁই।

আর এই সম্পদ জুঁইকেই মঙ্গলবার ভোররাতে বর্ধমান-আরামবাগ রোডের ফকিরপুর ঢাল এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে দাবি, ধৃতের কাছ থেকে একটি দেশি পাইপগান ও এক রাউন্ড গুলি উদ্ধার হয়েছে। ধৃতের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। ঘটনার পরই ভাইরাল হয়েছে ধৃত দুষ্কৃতীর সঙ্গে তৃণমূল বিধায়কের ছবি।

ভাইরাল ছবির সত্যতা যাচাই করেনি এবিপি আনন্দ। তৃণমূলের প্রতীকের ছবি দেওয়া AITC খণ্ডঘোষ নামের ওই ফেসবুক পেজে এই ছবি পোস্ট করে লেখা হয়েছে, দলবদল করলেও হার্মাদ পোষকদের চরিত্র আজও বদলায়নি। তাই তো আজও অস্ত্রকারবারিদের নিয়ে ঘুরে বেড়ান মহাশয়রা। দুষ্কৃতী-যোগ অভিযোগের প্রেক্ষিতে তৃণমূল বিধায়কের সাফাই, এই ছবি দলের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের।

খণ্ডঘোষের তৃণমূল বিধায়ক নবীন্দ্রচন্দ্র বাগের কথায়, তৃণমূলের প্রতিষ্ঠা দিবস উদযাপন অনুষ্ঠানের ছবি। কিন্তু অভিযুক্তকে চিনি না। কখন আমার পাশে এসেছিল জানি না। সবমিলিয়ে তৃণমূল বিধায়কের পাশে দুষ্কৃতী। রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে বর্ধমান সাংগঠনিক জেলার বিজেপির সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় চন্দ্রের কথায়, ধৃত দুষ্কৃতী বিধায়ক নবীনচন্দ্র বাগের ঘনিষ্ঠ। তৃণমূলের বাংলার মানুষের রায়ের ওপর নির্ভর করে ক্ষমতায় নেই।

বোমা বন্দুক দেখিয়ে ভয় দেখিয়ে মানুষ সাথে আছে বলছে। পূর্ব বর্ধমানের তৃণমূল কংগ্রেসের জেলা মুখপাত্র প্রসেনজিৎ দাসের কথায়, ২০২১ সালের ভোট হয়েছে কেন্দ্রীয় বাহিনী দিয়ে। একজন জনপ্রতিনিধির কাছে অনেকেই আসতে পারেন। তার মানে এই নয় বিধায়কের সঙ্গে দুষ্কৃতী যোগ রয়েছে। সব মিলিয়ে ছবি-বিতর্ক তুঙ্গে।