হাওড়ায় পথ দুর্ঘটনায় মৃত্যু হল পূর্ব মেদিনীপুরের বিজেপি নেতার

হাওড়ায় পথ দুর্ঘটনায় মৃত্যু হল পূর্ব মেদিনীপুরের বিজেপি নেতার

পথ দুর্ঘটনায় মৃত্যু হল BJP নেতার। শনিবার রাতে হাওড়ার উলুবেড়িয়ায় ১৬ নম্বর জাতীয় সড়কের উপর এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ জানায়, মৃতের নাম অমল মাইতি। তিনি BJP -র তমলুক সাংগঠনিক জেলা কমিটির সদস্য। শনিবার রাতে কলকাতা থেকে কোলাঘাটে ফেরার সময়ই পিক আপ ভ্যান দুর্ঘটনায় তাঁর মৃত্যু হয়। তাঁর সহকারী বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 জানা গিয়েছে, BJP -র তমলুক সাংগঠনিক জেলা কমিটির সদস্য অমল মাইতি শনিবার নিজস্ব ব্যবসার কাজে কলকাতায় গিয়েছিলেন। রাতে একটি পিক-আপ ভ্যানে করে ব্যবসার জিনিসপত্র নিয়ে তিনি কোলাঘাটে ফিরছিলেন। সঙ্গে ছিলেন অমল মাইতির এক সহকারী। হাওড়ার (Howrah) উলুবেড়িয়ায় বানিতলার কাছে ১৬ নম্বর জাতীয় সড়কের (NH-16) উপর হঠাৎ করেই পিক আপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং জাতীয় সড়কের ধারে রেলিংয়ে ধাক্কা মেরে উলটে যায়।

সঙ্গে সঙ্গেই স্থানীয় বাসিন্দারা উদ্ধারকাজে এগিয়ে আসেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশও। তারপর স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় পুলিশ অমল মাইতি ও তাঁর সহকারীকে উদ্ধার করে স্থানীয় উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে নিয়ে যায়। কিন্তু বিজেপি নেতা অমল মাইতিকে বাঁচানো যায়নি। হাসপাতালের চিকিৎসক BJP নেতা অমল মাইতিকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর সহকারী গুরুতর আহত অবস্থায় ওই হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন।  

হঠাৎ করে পিক আপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যাওয়ার কারণ স্পষ্ট নয়। তবে ঘটনার সময় মুষলধারায় বৃষ্টি হচ্ছিল। বৃষ্টির জন্যই পিক আপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে বলে পুলিশের প্রাথমিক অনুমান। তবে গাড়িটি দ্রুত গতিতে ছিল কিনা, চালক কী অবস্থায় ছিল তা খতিয়ে দেখছে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।  

উল্লেখ্য, জাতীয় সড়কের উপর গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার ঘটনা আখছার ঘটতে থাকে। এর উপর বৃষ্টি হলে তো কথা-ই নেই। দিন কয়েক আগেই বর্ধমানের আউশগ্রামে জাতীয় সড়কের উপর একটি ডাম্পার একটি স্কুটিতে ধাক্কা মারলে স্কুটি চালকের মৃত্যু হয়। আবার চলতি মাসের শুরুতে SBSTC বাস বর্ধমানের মেমারিতে ২ নম্বর জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়ে।

বরাতজোরে কারওর প্রাণহানি ঘটেনি। সেদিনই আবার মেমারির জডিটি রোডের উপর নিয়ন্ত্রণ হারিয়ে একটি চারচাকা গাড়ি নয়ানজুলিতে পড়ে যায়। তবে শনিবার রাতে প্রচণ্ড বৃষ্টির জন্যই হাওড়ার উলুবেড়িয়ায় ১৬ নম্বর জাতীয় সড়কে BJP নেতার পিক-আপ ভ্যান দুর্ঘটনার কবলে পড়ে বলে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান।