সিপিএম-বিজেপি-কংগ্রেস ঘুরে এবার তৃণমূলে ঢোকার ইচ্ছা লক্ষণ শেঠের

সিপিএম-বিজেপি-কংগ্রেস ঘুরে এবার তৃণমূলে ঢোকার ইচ্ছা লক্ষণ শেঠের

বিস্ফোরক লক্ষণ শেঠ। তৃণমূলে যোগদানের ইচ্ছাপ্রকাশ করলেন রাজনীতিবীদ। একসময় সিপিএমে ছিলেন। তারপর দলবদলে যান বিজেপিতে পরে যোগদান করেন কংগ্রেসে। লোকসভার প্রার্থীও হন তিনি। এরপর সোমবার তৃণমূলে যোগদানের কথা জানান। বর্তমানে সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্মতির অপেক্ষায় রয়েছেন। এমনটাই জানালেন লক্ষ্মণ।

সোমবার পুর্ব মেদিনীপুর জেলার হলদিয়া থেকে এহেন মন্তব্য করলেন একসময়ের দোর্দণ্ডপ্রতাপ নেতা। সোমবার লক্ষ্মণ শেঠের ৭২ তম জন্মদিন ছিল। সেই অনুষ্ঠানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে চাঞ্চল্যকর দাবি করলেন তিনি। লক্ষ্মণ শেঠ বলেন, “তৃণমূলে যোগদানের ইচ্ছে আছে। আমার ইচ্ছের কথা আমি জানিয়েছি।” তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় ধর্মনিরপেক্ষ আদর্শের পক্ষে।

জনকল্যাণ মূলক কাজের প্রতি তিনি খুবই উদ্যোগী। উনি চাইলেই যে কোনও সময় ঘাসফুল শিবিরে যোগদান করতে পারি।” এই প্রথম নয়, একুশের শুভেন্দু অধিকারীর দলবদলের সময় লক্ষ্মণ শেঠ তৃণমূলে যোগদান করতে চেয়েছিলেন। এরপর আজ জন্মদিন উপলক্ষ্যে একটি বেশ ভালো অনুষ্ঠানের আয়োজন করেন।

আর সেইখানেই এমন ঘোষণা করেন পোড় খাওয়া এই রাজনীতিবিদ। তাতেই শুরু নতুন করে গুঞ্জন শুরু হয়ে যায়। যদিও গেরুয়া শিবিরের হলদিয়ার বিধায়ক তাপসী মণ্ডল বলেন, ‘লক্ষণ বাবু জন্মদিন উপলক্ষে বলেছেন যোগ দিতে পারেন তৃণমূলে। তাতে আমার আর কী বলার? ওনার মত করতেই পারেন। কিন্তু ওনার গুরুত্ব হারিয়েছেন অনেক আগেই। তাই প্রতি বছর একটা না একটা দল পরিবর্তন করছেন বিশেষ কোনও সুবিধা করতে পারবেন বলে মনে হয় না।”