মালদায় স্বামীর ঘরে ঠাঁই পাননি, ধৈর্য হারিয়ে শ্বশুর বাড়ির সামনে ধর্নায় মহিলার

মালদায় স্বামীর ঘরে ঠাঁই পাননি, ধৈর্য হারিয়ে শ্বশুর বাড়ির সামনে ধর্নায় মহিলার

ন'মাস আগে রেজিস্ট্রি করে বিয়ের পরেও স্বামীর ঘরে জায়গা হয়নি। তাই এবার স্ত্রীর অধিকার পেতে 'চরম' পদক্ষেপ নিলেন মহিলা। শ্বশুর বাড়ির সামনেই ধর্নায় বসলেন তিনি। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে মালদহের মানিকচক থানার মথুরাপুরের কাহারপাড়া এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় মানিকচক থানার পুলিস। এলাকায় উত্তেজনা ছড়ায়।

জানা গিয়েছে, মহিলার নাম জয়ন্তী সরকার। তাঁর দাবি, ন'মাস আগে পার্থপ্রতিম রায় নামে এক ব্যক্তির সঙ্গে তাঁর রেজিস্ট্রি করে বিয়ে হয়। তাঁর অভিযোগ, তিনি ডিভোর্সি জেনেই ওই ব্যক্তি তাঁকে বিয়ে করেন। কিন্তু নানান অছিলায় কিছুতেই তাঁকে শ্বশুর বাড়ি নিয়ে যায়নি অভিযুক্ত। বরং বাপের বাড়িতে রেখে দিয়ে যায়। বুধবার জয়ন্তী সরকারের ধৈর্ঘের বাঁধ ভাঙে।

সকালে পার্থপ্রতিম রায়ের বাড়িতে চলে যান তিনি। বাড়ির সামনে সটান ধর্নায় বসে যান। অভিযুক্তের, পরিবারের সদস্যরা তাঁকে জানান, পার্থপ্রতিম রায় বাড়িতে নেই। পাল্টা মহিলার দাবি, অভিযুক্তকে লুকিয়ে রেখেছে বাড়ির লোকেরা। এই নিয়ে এলাকায় উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে মানিকচক থানার পুলিস ঘটনাস্থলে যায়।

মহিলাকে তুলে নিয়ে যায় পুলিস। বিয়ের বিষয়টি ভিত্তিহীন বলে দাবি করেছে অভিযুক্তর বাড়ির লোকেরা। উল্টে মহিলার বাড়ির লোকদের বিরুদ্ধে তাঁরা মারধর এবং ভাঙচুরের অভিযোগ করেছে। মানিকচক থানার পুলিস আধিকারিক জানান, ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।