মুর্শিদাবাদে জমি সংক্রান্ত বিবাদের জেরে ছেলের হাতে খুন হল বাবা

মুর্শিদাবাদে জমি সংক্রান্ত বিবাদের জেরে ছেলের হাতে খুন হল বাবা

বুধবার বিকেলে জমি সংক্রান্ত বিবাদের জেরে নিজের বাবাকে খুন করার অভিযোগ উঠলো ছেলের বিরুদ্ধে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে মুর্শিদাবাদ Murshidabad জেলার সামশেরগঞ্জ থানার বলবলপাড়া এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম হারাধন সাহা(৭৫)। ইতিমধ্যেই বিষয়টি নিয়ে সামশেরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন পরিবারের সদস্যরা।

ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত ছেলে সদানন্দ সাহা। পরিবার সূত্রে জানা গিয়েছে, বুধবার দুপুর নাগাদ হারাধন সাহা নামে ওই ব্যক্তি তার স্ত্রীর নামে সম্পত্তি লিখে দেওয়ার জন্য কাগজপত্র নিয়ে বাড়ি থেকে বের হচ্ছিলেন। পরিবারের অভিযোগ, সেসময় বাধা দেন তারই মেজো ছেলে সদানন্দ সাহা। শুরু হয় তর্কাতর্কি। এর পরেই বাবাকে কিল ঘুষি মারতে শুরু করে ছেলে বলে অভিযোগ।

গুরুতর জখম অবস্থায় তাকে প্রথমে জঙ্গিপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে বহরমপুরে রেফার করেন। যদিও অবস্থার অবনতি হওয়ায় তাকে কলকাতায় রেফার করা হয়। কলকাতায় নিয়ে যাওয়ার সময় রাস্তাতেই মৃত্যু হয় তার।  ঘটনায় ছেলের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মৃত হারাধন সাহার স্ত্রী মাধুরী সাহা।

পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন।জঙ্গিপুর জেলা পুলিশ জানিয়েছেন, "আমরা সমস্ত ঘটনার তদন্ত শুরু করেছি। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত কাওকে গ্রেফতার করা হয়নি।" তবে নিজের বাবাকে এই ভাবে খুনের ঘটনায় হতবাক এলাকার বাসিন্দারা। হারাধন সাহার মৃত্যুর জেরে গোটা গ্রাম জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।