ধর্ষক হাসিবুলের দশ বছরের কারাদণ্ড দিল কৃষ্ণনগর আদালত

ধর্ষক হাসিবুলের  দশ বছরের কারাদণ্ড দিল কৃষ্ণনগর আদালত

রোজগারের আশায় অন্যের বাড়িতে মাঝেমাঝে কাজ করতে যেত। সেটাই যে বিপদ ডেকে আনবে বুঝতে পারেনি কিশোরী। ওই বাড়ির এক যুবক তাকে ধর্ষণ করে। মুখ বন্ধ রাখতে বিয়ের প্রতিশ্রুতি দেয়। কিন্তু, ধর্ষণের জেরে কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিয়ে করতে অস্বীকার করে অভিযুক্ত যুবক হাসিবুল মণ্ডল।

শেষপর্যন্ত ওই যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করে নির্যাতিতার পরিবার। ২০১৮ সালের ওই ঘটনায় আজ দোষীসাব্যস্ত যুবককে ১০ বছরের কারাদণ্ড দিল কৃষ্ণনগর আদালত। যুবকের ১ লক্ষ টাকা জরিমানাও করেছেন বিচারক। অনাদায়ের আরও এক বছর জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন তিনি।

নদিয়ার নাকাশিপাড়া থানা এলাকায় বাড়ি কিশোরীর। ২০১৮ সালে তখন তার ১৬ বছর বয়স। হাসিবুলের বাড়িতে মাঝেমাঝে কাজ করতে যেত। কাজ করতে গিয়েই হাসিবুলের লালসার শিকার হয় কিশোরী। মুখ বন্ধ রাখতে তাকে বিয়ের প্রতিশ্রুতি দেয় । অন্তঃসত্ত্বা হয়ে পড়ে কিশোরী।

তখন হাসিবুল তাকে বিয়ে করতে অস্বীকার করে। হাসিবুলের পরিবারে তার বাবা, মা ও স্ত্রী রয়েছে। পুলিশে অভিযোগ দায়ের করে কিশোরীর পরিবার। গ্রেফতার করা হয় হাসিবুলকে। তিনবছরের বেশি মামলা চলার পর হাসিবুলকে দোষীসাব্যস্ত করে কৃষ্ণনগর আদালত।

আজ সাজা ঘোষণা করেন বিচারক। হাসিবুলের দশ বছরের কারাদণ্ড হওয়ায় খুশি নির্যাতিতার পরিবার। জানা গিয়েছে, ওই কিশোরী কন্যাসন্তানের জন্ম দিয়েছে।