নাকাশিপাড়ায় নাবালিকা প্রেমিক যুগলের আত্মহত্যা ঘিরে চাঞ্চল্য

নাকাশিপাড়ায় নাবালিকা প্রেমিক যুগলের আত্মহত্যা ঘিরে চাঞ্চল্য

নাবালিকা প্রেমিক-প্রেমিকার ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। দেহ দুটি ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে বেথুয়াডহরী গ্রামীণ হাসপাতাল পাঠায় নাকাশিপাড়া থানার  পুলিশ। ঘটনাটি ঘটেছে নাকাশিপাড়া থানার সত্যপুর এলাকায়। সকালে বাড়ি থেকে প্রাইভেট পড়তে বেরিয়েছিল সোনাতলা স্কুলের নবম শ্রেণীর ছাত্রী পায়েল ঘোষ ও অয়ন ঘোষ।

 দুজনের সোনাতলা স্কুলের নবম শ্রেণীতে পড়ে । এরপর খোঁজ করে যখন তাদের পাওয়া না যায় তখন অয়ন ঘোষের সত্যপুর এলাকার নতুন বাড়ির একটি ঘরের ভেতরে দুজনকে একসাথে গলায় গামছা দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় এলাকার মানুষ। তাদের দুজনের বাড়ি ছোট শিমুলিয়া এলাকায়। সত্যপুর এর এই নতুন বাড়িতে অয়ন পড়াশোনা করত।

আজ দুজনে এই ঘরের মধ্যে ঢুকে পড়াশোনার নাম করে। এরপর ঘরের দরজা বন্ধ করে দেয়। এলাকার মানুষের সন্দেহ হওয়ায় ঘরের দরজা ভেঙে তাদের ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পুলিশ গিয়ে দুজনে ঝুলন্ত দেহ উদ্ধার করে হাসপাতালে পাঠায়। চিকিৎসকরা তাদের মৃত বলে জানায়।

কি কারণে তাদের মৃত্যু এখনো স্পষ্ট নয়। তবে পুলিশের অনুমান সম্ভবত প্রেমঘটিত কারণে এই ঘটনা।এই ঘটনার পর  এলাকায় শোকের ছায়া। নাকাশীপাড়া থানায় মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য শক্তিনগর হাসপাতালে পাঠায়।