শিলিগুড়িতে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল লোকসংগীত নদিয়ার শিল্পীর

শিলিগুড়িতে মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল লোকসংগীত নদিয়ার শিল্পীর

দাঁড়িয়ে থাকা লরির পিছনে ধাক্কা ছোট গাড়ির। জলপাইগুড়ির ফুলবাড়ি সংলগ্ন জটিয়াখালিতে সাতসকালে মর্মান্তিক পথ দুর্ঘটনা। মৃত্যু হল লোকসংগীত শিল্পী এবং তাঁর গাড়িচালকের। গুরুতর জখম আরও ছ'জন। তাঁদের উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভরতি করা হয়েছে। আহতদের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক।

নদিয়ার লোকসংগীতের দলটি কোচবিহারে অনুষ্ঠান করতে গিয়েছিল। সেখান থেকে অনুষ্ঠান সেরে ফিরছিল দলটি। একটি ছোট গাড়িতে চড়ে ফিরছিলেন ওই লোকসংগীত দলের শিল্পীরা। তবে শিলিগুড়ি পৌঁছনোর অনেক আগেই বিপত্তি। জলপাইগুড়ির ফুলবাড়ি সংলগ্ন জটিয়াখালি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি।

রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি লরির পিছনে ধাক্কা মারে লোকসংগীত দলের ওই গাড়িটি। ঘটনাস্থলেই দু'জনের মৃত্যু হয়। জানা গিয়েছে, মৃতেরা হলেন কল্যাণীর লোকসংগীত শিল্পী কৃষ্ণ বিশ্বাস এবং তাঁর গাড়িচালক ভোলে। গাড়িতে থাকা বাকি ছ'জনের অবস্থা আশঙ্কাজনক।

তাঁদের উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভরতি করা হয়েছে। দুর্ঘটনার খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে পৌঁছয় নিউ জলপাইগুড়ি থানার পুলিশ। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে উদ্ধার করা হয়। এছাড়া গাড়ির ভিতর থেকে বেশ কয়েকটি ছোট বাদ্যযন্ত্র, লোকসংগীত দলের সাইন বোর্ডও উদ্ধার করে পুলিশ।