বীরভূম জেলায় নিয়োগ হচ্ছে শিক্ষক,আবেদন করতে লাগবে এই যোগ্যতা

বীরভূম জেলায় নিয়োগ হচ্ছে শিক্ষক,আবেদন করতে লাগবে এই যোগ্যতা

Birbhum জেলায় অ্যাসিস্ট্যান্ট টিচার নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে।শ্রী শ্রী রামকৃষ্ণ সত্যানন্দ দৃষ্টিদীপ শিক্ষানিকেতন, কালিডাঙ্গা, খারবোনা, বীরভূমে সহকারী শিক্ষকের জন্য আমন্ত্রণ জানিয়েছে কর্তৃপক্ষ। যোগ্য প্রার্থীরা নিচের দেওয়া ঠিকানায় তাদের আবেদনপত্র পাঠাতে পারেন। 

এই পদে আবেদনের ক্ষেত্রে চাকরিপ্রার্থীদের উচ্চ মাধ্যমিক বা সমমানের শংসাপত্র থাকতে হবে।দৃষ্টিহীনদের জন্য ন্যাশনাল ইনস্টিটিউট বা স্বীকৃত কোনও প্রতিষ্ঠান থেকে দৃষ্টিহীনদের শিক্ষাদানে ডিপ্লোমা/সার্টিফিকেট থাকতে হবে আবেদনকারীর।এই ক্ষেত্রে প্রার্থীর স্নাতক ডিগ্রি থাকলে তাকে অগ্রাধিকার দেবে স্কুল কর্তৃপক্ষ।

এই পদে আবেদনের ক্ষেত্রে চাকরিপ্রার্থীর বয়স 01/01/2022 তারিখে 40 বছরের বেশি হলে হবে না।প্রার্থীদের নির্বাচনের নিয়ম ও যোগ্যতার নিয়ম সম্পর্কে বিশদ বিবরণের জন্য আনুষ্ঠানিকভাবে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখে নিন। 

যোগ্য ও আগ্রহী প্রার্থীরা নিচের উল্লিখিত ঠিকানায় তাদের আবেদন পাঠাতে পারেন। শিক্ষাগত যোগ্যতা, বয়স, অভিজ্ঞতার শংসাপত্র (যদি প্রযোজ্য হয়) ও নির্দেশ অনুসারে অন্য যেকোনও প্রাসঙ্গিক নথির সমর্থনে প্রশংসাপত্রের অনুলিপি আবেদনপত্রের সঙ্গে জুড়ে দিন।  

এই ক্ষেত্রে আবেদনকারীকে এনক্লোজার সহ আবেদনটি নিম্নলিখিত ঠিকানায় পৌঁছতে হবে — Member Secretary, Sri Sri Ramkrishna Satyananda Dristideep Sikshaniketan, Kalidanga, P.O. Kharbona, P.S. Rampurhat, Dist. Birbhum, Pin-731233 (West Bengal),  30/04/2022 তারিখে বা তার আগে পাঠাতে হবে এই আবেদনপত্র। প্রার্থী রেজিস্টার্ড পোস্ট/স্পিড পোস্ট/কুরিয়ার/ হাতে ও ড্রপ বক্সে তাদের আবেদন জমা দিতে পারেন।

Official website of Dist Birbhum — https://birbhum.gov.in