আন্তর্জাতিক স্তরের প্রতিযোগিতায় সোনার পদক পেল চাঁচলের কিশোর

আন্তর্জাতিক স্তরের প্রতিযোগিতায় সোনার পদক পেল চাঁচলের কিশোর

 তনুজ জৈন  মালদা :  আন্তর্জাতিক স্তরের প্রতিযোগিতায় হাড্ডাহাড্ডি লড়াইয়ে সোনা জিতলেন চাঁচলের  কিশোর।পড়াশুনার পাশাপাশি এই অভূতপূর্ব সাফল্যে খুশি পরিবার সহ তার স্কুলের শিক্ষক শিক্ষিকা ও সহপাঠী থেকে শুরু করে এলাকাবাসী।মালদহের চাঁচল সদরের বাজার পাড়ার ১০ বছরের কিশোর হর্ষ মিশ্র আন্তর্জাতিক স্তরের ক্যারাট প্রতিযোগিতায় অংশ নেয়।

চলতি বছরের ৩০ ও ৩১ জুলাই কলকাতা নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে আয়োজিত হয় আন্তর্জাতিক ক্যারাটে প্রতিযোগিতা।সূত্রে জানা গেছে,ওই প্রতিযোগিতায় এশিয়া মহাদেশের ভারত,নেপাল,শ্রীলঙ্কা ও বাংলাদেশ সহ মোট সাতটি দেশের প্রতিযোগি অংশ গ্রহন করে।তাদের মধ্যে প্রশিক্ষক রঘুনাথ পালের মালদা থেকে আটজন প্রতিযোগি অংশ নেয় ক্যারাটে।

এবং নেতাজি ইন্ডোরে চাঁচল মহকুমা থেকে তিনজন অংশ নেয়।এরই মধ্যে উত্তরবঙ্গের মালদা ও দক্ষিণ দিনাজপুরের ঝুলিতে তিনটি সোনা,পাঁচটি রুপো এবং আটটি ব্রোঞ্জ পদক এসেছে।তারই মধ্যে মালদহের চাঁচলের হর্ষ মিশ্র পেয়েছে একটি সোনার পদক।যার ওজন ২০০ গ্রাম।মিলেছে একটি শংসাপত্র।চাঁচলের কিশোরের সাফল্যে আনন্দে আত্মহারা এলাকাবাসী সহ ওই কিশোরের পরিবার ও স্কুল কর্তৃপক্ষ।

সোনা জয়ী হর্ষ মিশ্র চাঁচলের দক্ষিণ পাড়ায় অবস্থিত ড্যাফোডিপ ফাউন্ডেশন স্কুলে পঞ্চম শ্রেণিতে পাঠরত।বৃহস্পতিবার স্কুলের তরফে সহপাঠী ও শিক্ষক-শিক্ষিকার সম্মুখে তাকে পুস্প স্তবক ও মুখ মিষ্টি করিয়ে সংবর্ধনা জানানো হয়। হর্ষ মিশ্রের সাফল্যে খুশি গোটা স্কুল,পরিবার সহ গোটা চাঁচল বাসী।