পিংলা ধর্ষণকাণ্ডে নির্যাতিতা যুবতীর পরিবারকে হুমকি দেওয়ার অভিযোগ

পিংলা ধর্ষণকাণ্ডে নির্যাতিতা যুবতীর পরিবারকে হুমকি দেওয়ার অভিযোগ

পিংলা ধর্ষণকাণ্ডে নির্যাতিতা যুবতীর পরিবারকে হুমকি দেওয়ার অভিযোগ! অভিযোগ, অভিযুক্ত গ্রেফতার হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই হুমকি ফোন আসে নির্যাতিতার পরিবারের কাছে। এই ঘটনায় আতঙ্কে রয়েছে ওই নির্যাতিতার পরিবার। পিংলায় বিশেষভাবে সক্ষম এক যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। কলুখারা এলাকার তৃণমূল পঞ্চায়েত সদস্য অভিজিত্‍ মন্ডলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছে।

অভিযুক্ত পঞ্চায়েত সদস্যকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিস। গ্রেফতারের পর থেকেই পিংলায় পিন্ডরুই এলাকায় যেখানে নির্যাতিতা ও তার মা রয়েছে, সেখানে ২৪ ঘণ্টা সিভিক ভলেন্টিয়ার মোতায়েন করা হয়েছে। কিন্তু, নির্যাতিতার মায়ের অভিযোগ ওই পঞ্চায়েত সদস্য গ্রেফতার হওয়ার পরই তাঁর ছেলের কাছে হুমকি ফোন আসে।

সেই ফোনে হুমকি দেওয়া হয়, "মিথ্যে ভাবে পঞ্চায়েতকে ফাঁসিয়েছ। গ্রামে ফিরে আসতে হবে।" এই হুমকি ফোন পাওয়ার পরই চিন্তায় নির্যাতিতার পরিবার। আতঙ্ক ঘিরে ধরেছে তাঁদের। অপরদিকে এই ঘটনায় বিজেপি ফের অভিযোগ তুলেছে শাসকদলের বিরুদ্ধে। বিজেপির অভিযোগ, মামলা তুলে নেওয়ার জন্য জোর করছে শাসকদলের নেতারা।

যদিও এই অভিযোগ অস্বীকার করে তৃণমূল অঞ্চল সভাপতি সুনন্দ কুমার ভৌমিক জানান, "বিজেপির মাটি সরে গিয়েছে পিন্ডরুই সহ পিংলায়। তাই ভিত্তিহীন অভিযোগ করছে ওরা।" প্রসঙ্গত, পিংলা ধর্ষণকাণ্ডে ইতিমধ্যেই আদালতে গোপন জবানবন্দি দিয়েছে নির্যাতিতা। ঘটনাটি ঠিক কী? জানা গিয়েছে, পিংলা থানার কালুখাঁড়া গ্রামে দিদির বাড়িতে এসেছিলেন বিশেষভাবে সক্ষম ওই মহিলা।

ঘড়িতে তখন প্রায় ৯টা। সোমবার রাতে খাওয়াদাওয়ার পর বাসন ধোয়ার জন্য বাড়ির বাইরে বেরোন তিনি। সঙ্গে ছিলেন স্থানীয় এক গৃহবধূ। নির্যাতিতার মায়ের অভিযোগ, "বাসন ধোয়ার সময়ে আমার মেয়ে আলো ধরে দাঁড়িয়েছিল। আচমকাই স্থানীয় পঞ্চায়েত সদস্য় অভিজিত্‍ মণ্ডল তাঁকে তুলে নিয়ে যায়। গ্রামের পাশে মাঠে নিয়ে গিয়ে ধর্ষণ করে।" এরপর থানায় গেলে পুলিস অভিযোগ নিতে অস্বীকার করে বলে অভিযোগ। শেষমেশ মঙ্গলবার রাতে অভিযুক্ত তৃণমূলের পঞ্চায়েত সদস্যকে অভিজিত্‍ মণ্ডলকে আটক করে পুলিস। বুধবার তাঁকে গ্রেফতার করে পাঠিয়ে দেওয়া হয় আদালতে।