ড্রাইভার সহ নীল বাতি লাগানো গাড়ি আটক করলো শান্তিপুর থানার পুলিশ

ড্রাইভার সহ নীল বাতি লাগানো গাড়ি আটক করলো শান্তিপুর থানার পুলিশ

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেখানে নীল লাইট লাগানো গাড়ির সংখ্যা কমাচ্ছেন, সেখানে নদীয়ার ফুলিয়ায় দাপিয়ে বেড়াচ্ছিলো নীল লাইট লাগানো গাড়ি। নিজেদের ব্যাবসায়িক এবং সংসারের প্রয়োজনেও ওই গাড়িটি  ঘুরে বেড়াচ্ছিলো বেমালুম এমনটাই জানা যায়  সূত্রের খবর অনুযায়ী।

এলাকা সূত্রে জানা যায় গত বিধানসভা নির্বাচন সহ বেশ কয়েকটি নির্বাচনে এই গাড়িটি প্রশাসনিক ভাবে ভাড়া নেওয়া হয়, তখনই লাগানো হয় এই নীল বাতি। কিন্তু ফুরালেও খোলা হয়না নীল বাতি। তবে আজ শান্তিপুরে পুলিশের তৎপরতায় ধরা পড়লো। শান্তিপুর বাইপাস থেকে গাড়ির চালকসহ গাড়ি থেকে আটক করেছে পুলিশ।

প্রশাসনিক সূত্রে জানা গেছে ঘটনার বিবরণ সম্পর্কিত তথ্য পুলিশের উচ্চপদস্থ অফিসাররা যাবতীয় তদন্তের পরে জানাবেন। তবে গোপন সূত্রে খবর অনুযায়ী জানা যায় শান্তিপুর ব্লকের বেলঘড়িয়া 1 নম্বর পঞ্চায়েতের অন্তর্গত বেলেমাঠ এলাকার দুই ভাই একযোগে কাপড় ব্যবসায়ী। তাদের নাম অরূপ বিশ্বাস এবং স্বরূপ বিশ্বাস ।

গঙ্গার পাড়ে পুংলিয়ায় ছোটখাটো একটি বসত বাড়ি থেকে মাত্র 5 থেকে 7 বছরের মধ্যে ফুলে-ফেঁপে ওঠে সম্পত্তির পরিমাণ। বি এম ডাব্লু, হুন্ডাই, এ ধরনের বহু মূল্যের চারটি গাড়ি তাদের। যার মধ্যে ইনোভাতে নীল বাতি লাগানো থাকে  সব সময়। প্রতিবেশীরা অনেকেই লক্ষ্য করলেও, প্রচুর পরিমাণে অর্থশালী এবং সেই বলে প্রভাবশালী হওয়ার কারণে কেউ কখনো প্রশ্ন করেন নি।

তার দাপটে এলাকার জমি অগ্নিমূল্য হয়ে ওঠে ইদানিং। এলাকাবাসী কেউ কেউ প্রকাশ্যে মুখ না খুললেও, তাদের মধ্যে গুঞ্জন ওই দুই ভাইয়ের তাঁত শাড়ির ব্যবসার পাশাপাশি আইপিএল বেটিং এবং অন্যান্য অবৈধ ব্যবসা থাকলেও থাকতে পারে বলে তাদের অনুমান। তবে গোটা বিষয়টি খতিয়ে দেখছে শান্তিপুর থানার পুলিশ এবং রানাঘাট পুলিশ জেলা।