শান্তিপুরে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উল্টে গেল যাত্রীবোঝাই বাস

শান্তিপুরে নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে উল্টে গেল যাত্রীবোঝাই বাস

নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলি তে উল্টে গেলো একটি যাত্রীবোঝাই বেসরকারি বাস। ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুর থানার বেলঘড়িয়ার 34 নম্বর জাতীয় সড়কে। ঘটনায় কোন যাত্রী প্রাণঘাতী না ঘটলেও বেশ কয়েকজন আহত। ঘটনাস্থলে পুলিশ, চলছে উদ্ধার কাজ। জানা যায়, এদিন ভোর বেলা একটি বেসরকারি লাক্সারি বাস যাত্রী নিয়ে  বহরমপুর থেকে কলকাতার দিকে যাচ্ছিল।

ঠিক তখনই শান্তিপুর থানার বেলঘড়িয়া 34 নম্বর জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি উল্টে যায়। প্রাথমিকভাবে তড়িঘড়ি উদ্ধার কাজে হাত লাগাই স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় শান্তিপুর থানার পুলিশ। পুলিশ এবং স্থানীয়দের সহায়তায় আহত যাত্রীদের শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে আসা হয়।

তবে একজনের শরীরে গুরুতর আঘাত লাগায় তাকে রানাঘাট মহাকুমা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। ওই বাসে উপস্থিত থাকা এক যাত্রী প্রশান্ত বিশ্বাস বলেন, অনুমান চালক ঘুমন্ত অবস্থায় ছিল। এর পাশাপাশি তিনি বলেন যে স্থানে দুর্ঘটনা হয়েছে ওই স্থানে রাস্তা অনেকটা শুরু হওয়ার কারণে এই দুর্ঘটনা হয়ে থাকতে পারে।

তবে 34 নম্বর জাতীয় সড়ক সম্প্রসারণের কাজ চলার কারণে কিছু কিছু জায়গায় বেহাল অবস্থা হয়েছে রাস্তায়। পুলিশ দুর্ঘটনার কারণ জানতে তদন্ত শুরু করেছে।