Midnapore News | হিন্দুদের উপর আক্রমণ হলে অস্ত্র নিয়ে রক্ষা করব! অভিনেতা হিরণ

Midnapore News | হিন্দুদের উপর আক্রমণ হলে অস্ত্র নিয়ে রক্ষা করব! অভিনেতা হিরণ

দিলীপ ঘোষের পর অস্ত্র নিয়ে মন্তব্য  BJP বিধায়ক হিরণও৷  রবিরার রামনবমী উপলক্ষে খড়গপুরের এক অনুষ্ঠানে অস্ত্র হাতে তুলে নিয়ে BJP বিধায়ককে বলতে শোনা যায়, এটা কাউকে আঘাতের জন্য নয়৷ তবে হিন্দুদের উপর আঘাত হানলে অস্ত্র নিয়ে তা রক্ষা করা হবে৷ পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর সদর ব্লকের 'খয়েরুল্লাচক ভিআইপি চক বজরং কমিটি'র উদ্যোগে আয়োজিত রামনবমী অনুষ্ঠানে যোগ দিতে রবিবার হাজির হন খড়গপুরের বিধায়ক তথা অভিনেতা হিরণ।

আর সেখানেই মঞ্চে অস্ত্র হাতে তুলে নেন BJP বিধায়ক। তিনি বলেন, “এই অস্ত্র কাউকে আঘাত করার জন্য নয়, তবে কেউ যদি হিন্দু ভাইবোনদের আক্রমণ করে, আমরা এই অস্ত্র নিয়ে সেটাকে রক্ষা করব।”  উল্লেখ্য, এদিনই ফের BJPর সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ বলেন, “রামের নামে মিছিলে হাতে অস্ত্র থাকবে না তো কি লাড্ডু থাকবে?” বিশ্ব হিন্দু পরিষদের পক্ষ থেকে রবিবার এরাজ্যে রামনবমী পালনের ডাক দেওয়া হয়।

এদিনই হিন্দু জাগরণ মঞ্চের কর্মসূচিও রয়েছে। রামনবমী উপলক্ষে BJPর কোনও কর্মসূচি না থাকলেও, দলীয় নেতাদের নিজেদের এলাকায় রাম নবমীর কর্মসূচিতে অংশ নেওয়ার কথা বলা হয়েছে বলে পদ্ম শিবিরের তরফে জানা গিয়েছে।  দলের সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ দাবি করেন, রামনবমীর মিছিলে অস্ত্রও থাকবে। এই প্রসঙ্গে তাঁর পাল্টা প্রশ্ন, “ভগবান রাম যোদ্ধা ছিলেন।

রামের নাম করে হওয়া মিছিলে হাতে অস্ত্র নয় তো কি লাড্ডু থাকবে?”  হিন্দু জাগরণ মঞ্চের তরফে জানা গিয়েছে, রামনবমী উপলক্ষে বড় শোভাযাত্রা করা হবে সিউড়ি, মেদিনীপুর, খড়গপুর সহ বেশ কয়েকটি শহরে। সংগঠনের কর্মীরা অস্ত্র নিয়ে মিছিলে যোগ দেবেন। এই প্রসঙ্গে রাজ্য BJPর মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, “রামনবমীতে BJPর কোনও কর্মসূচি না থাকলেও, এটা হিন্দুদের আবেগের বিষয়।

তাতে কেউ যদি অংশগ্রহণ করতে চান, করতেই পারেন।” সেই সঙ্গে শমীকবাবু অবশ্য অস্ত্র নিয়ে কোনও মন্তব্য না করলেও, তাঁর প্রশ্ন, “রামের মিছিল রামের দেশে না হয়ে কি বাবরের দেশে হবে?” রামনবমী উপলক্ষে অস্ত্র নিয়ে শুধু মিছিল করাই নয়, দিলীপ ঘোষ থেকে শুরু করে BJP বিধায়ক হিরণের অস্ত্র সংক্রান্ত মন্তব্যে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে৷