কৃষ্ণনগরে আইনজীবীর টাকা আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার শিক্ষক

কৃষ্ণনগরে আইনজীবীর টাকা আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার  শিক্ষক

সম্প্রতিক নদীয়া কৃষ্ণনগর কলিজিয়েট স্কুলে প্রধান শিক্ষক এবং ভূগোল শিক্ষকের মধ্যে মারামারির ঘটনায় স্তম্ভিত  হয়েছিল গোটা শিক্ষা মহল। আবারো সেই স্কুলেরই প্রাথমিক শিক্ষক গ্রেপ্তার হওয়া নিয়ে চাঞ্চল্য।

কৃষ্ণনগরেরই এক অবসরপ্রাপ্ত আইনজীবীর কাছ থেকে এম আই এস করে দেওয়ার নাম করে 11 লক্ষ টাকার আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার সুমন চ্যাটার্জি নামে এক প্রাথমিক শিক্ষক। অভিযুক্ত শিক্ষক সুমন চ্যাটার্জীর বাড়ি কৃষ্ণনগর শ্রীদুর্গা কলোনিতে।

অভিযুক্ত শিক্ষকের ছোটবেলার বন্ধু বর্তমানে আইনজীবী সুমন সেনগুপ্তর অভিযোগ তার বাবা মুকুল সেনগুপ্ত-র পেনশনের ১১ লক্ষ টাকা তার ব্যাংক একাউন্টে প্রতি মাসে নিয়ে আত্মসাত করেছে বন্ধু সুমন চ্যাটার্জি।

মুকুল সেনগুপ্ত ফুড করপোরেশনে চাকরি করতেন। বর্তমানে তিনি অবসর নিয়েছেন। তার পেনশন এর টাকা প্রতিমাসে অভিযুক্ত সরকারি স্কুল শিক্ষক সুমন চ্যাটার্জীর ব্যাংক একাউন্টে ঢুকতো। প্রায় ১১ লক্ষ টাকা তিনি আত্মসাৎ করেছেন বলে অভিযোগ করেন আইনজীবী সুমন সেনগুপ্ত।

 সুমন চ্যাটার্জির   কৃষ্ণনগর কলেজিয়েট স্কুলের প্রাথমিক শিক্ষক। গতকাল রাতে তাকে গ্রেপ্তার করে কোতোয়ালি থানার পুলিশ আজ তাঁকে কৃষ্ণনগর আদালতে তোলা হয়েছে। অভিযুক্তের দাবি তার বন্ধু তাকে ফাঁসিয়েছে। তবে গোটা বিষয়টি বিচারাধীন ।