মালদহের মাছ ব্যবসায়ীর বাড়ি থেকে উদ্ধার বিপুল পরিমাণের টাকা

মালদহের মাছ ব্যবসায়ীর বাড়ি থেকে উদ্ধার বিপুল পরিমাণের টাকা

এ বার টাকার পাহাড়ের সন্ধান মিলল মৎস্যজীবীর বাড়িতে। রবিবার এই ঘটনা ঘটেছে মালদহের গাজোলে। সেখানে এক মৎস্য ব্যবসায়ীর বাড়িতে অভিযান চালিয়ে বিপুল টাকার সন্ধান পেয়েছে সিআইডি। ওই টাকা গোনার জন্য নিয়ে যাওয়া হয়েছে যন্ত্রও।  গাজোলের ঘাকশোল এলাকার বাসিন্দা জয়প্রকাশ সাহা। পেশায় তিনি মৎস্য ব্যবসায়ী।

রবিবার বেলা ১২টা নাগাদ সিআইডির একটি দল তাঁর বাড়িতে যান। শুরু হয় তল্লাশি। সেই তল্লাশিতে জয়প্রকাশের বাড়ি থেকে বিপুল পরিমাণ টাকা উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে সিআইডি সূত্রে। আরও জানা গিয়েছে, ওই টাকা গোনার জন্য নিয়ে যাওয়া হয়েছে যন্ত্রও। সিআইডি আধিকারিকদের ওই যন্ত্র হাতে জয়প্রকাশের বাড়িতে প্রবেশ করতে দেখা গিয়েছে।

চলছে টাকা গোনার পর্ব। ওই মৎস্যজীবীর বাড়িতে কাউকে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। বাড়ির চারপাশে মোতায়েন করা হয়েছে বাহিনী। বিপুল টাকা উদ্ধারের খবর ছড়িয়ে পড়তেই জয়প্রকাশের বাড়ির আশপাশে ভিড় বাড়ছে কৌতূহলী মানুষের।

সিআইডি সূত্রে জানা গিয়েছে, উদ্ধার হওয়া টাকার অঙ্ক কয়েক কোটি ছাড়িয়ে যেতে পারে। কী কারণে ওই মৎস্য ব্যবসায়ীর বাড়িতে তল্লাশি চালাল সিআইডি তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। জয়প্রকাশের বাড়ি থেকে উদ্ধার হওয়া টাকা কী জন্য মজুত করা হয়েছিল তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।