পলাশীপাড়ায় একই পরিবারের তিনজন কে কুপিয়ে খুন

পলাশীপাড়ায় একই পরিবারের তিনজন কে কুপিয়ে  খুন

পলাশীপাড়া  একই পরিবারের তিনজন কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে, গোলার নলি কেটে খুন।  রাত ১১টা নাগাদ ঘটে এই ঘটনা। নদীয়ার  Palashipara  পলাশীপাড়া থানার, রানিনগর ধাওড়া পাড়ার তুতবাগান এলাকায় এই ঘটনা ঘটেছে।রাতের অন্ধকারে একই পরিবারের ৩ জন সদস্যকে কুপিয়ে খুন করল দুষ্কৃতীরা ।

সম্পর্কে তাঁরা তিনজন বাবা, মা এবং মেয়ে। এই ঘটনাটি নদিয়ার পলাশীপাড়া থানার রাণীনগরের । কিন্তু কারা এই খুনের নেপথ্যে রয়েছে এবং কী কারণে ওই তিনজনকে এমন নৃশংসভাবে খুন করা হল তা নিয়ে এখনও পর্যন্ত স্পষ্ট কোনো তথ্য মেলেনি। প্রতিবেশীদের তরফ থেকেও এ বিষয়ে বিশেষ কোনো তথ্য পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে খবর, মৃতদের নাম নাম ডোমন মণ্ডল, সুমিত্রা মণ্ডল এবং মালা মণ্ডল। তিন জনকে গলার নলি কেটে নৃশংস ভাবে খুন করা হয়েছে। তাঁদের শরীরের বিভিন্ন অংশে রয়েছে ছুরির আঘাত। পুলিশ সূত্রে খবর, তরুণী মালার বাবা-মা হলেন ডোমন এবং সুমিত্রা। এঁদের তিন জনই খুন হয়েছেন সোমবার রাতে। পুলিশের প্রাথমিক অনুমান, বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে এই খুন।

এই ঘটনার তদন্তে নেমেছে পলাশীপাড়া থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে আচমকাই দমন রাজয়ার এর বাড়িতে এসে হামলা চালায় দুষ্কৃতীরা। তাঁরা এলোপাতাড়িভাবে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে, তীব্র যন্ত্রণায় তাঁরা চিৎকার করতে থাকলে দুষ্কৃতীরা বিপদ বুঝেই সেখান থেকে চম্পট দেয়।

স্থানীয়রা এসে দেখে একেবারে রক্তাক্ত অবস্থায় রয়েছে ওই তিন সদস্য। তারপর তাদেরকে উদ্ধার করে নিয়ে আসা হয় স্থানীয় হাসপাতালে।চিকিৎসক জানান, ধারালো অস্ত্রের কোপে বেশ কিছুক্ষণ আগেই মৃত্যু হয়েছে তাদের। এই ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে উপস্থিত হয় ।

জিজ্ঞাসাবাদ করা হয় প্রতিবেশীদের । তবে পুলিশের প্রাথমিক অনুমান প্রণয়ঘটিত কোন কারণ থেকেই হয়তো এই খুন। তবে এখনও পর্যন্ত তাঁরা সিদ্ধান্তে আসেন নি যে কেন এই খুন করা হয়েছে।বর্তমানে পলাশীপাড়া থানার পুলিশ তদন্ত করছে এই হত্যাকাণ্ডের। পুলিশ সূত্রে খবর, তিন জনের শরীরে একাধিক জায়গায় ছুরির আঘাত রয়েছে। দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে শক্তিনগর জেলা হাসপাতালে।