জীবনের নতুন অধ্যায় শুরু করবেন ফারহান-শিবানী

জীবনের নতুন অধ্যায় শুরু করবেন ফারহান-শিবানী

জীবনের নতুন অধ্যায় শুরু করবেন ফারহান আখতার এবং শিবানী ডান্ডেকর। শোনা গিয়েছিল, মহারাষ্ট্রীয় রীতিতে বিয়ে করবেন দুই বলিউড-তারকা। কিন্তু তাঁদের এক বন্ধু জানিয়েছেন, সম্পূর্ণ অন্য ভাবে বিয়ের কথা ভেবেছেন ফারহান-শিবানী। সেই ব্যক্তি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে বলেছেন, “ওরা খুব সাধারণ ভাবে বিয়ে করতে চায়।

তাই নিকাহ বা মহারাষ্ট্রীয় রীতিতে বিয়ে হবে না। কাছের মানুষদের সামনে একে অপরের কাছে শপথ জ্ঞাপন করে বিয়ে করবে ওরা। ইতিমধ্যেই শপথগুলি লেখা হয়ে গিয়েছে দু’জনের।” বলিউডি বিয়ে মানেই চোখ ধাঁধানো আয়োজন এবং রাজসিক ব্যবস্থাপনা। ফারহান-শিবানীর বিয়েতে প্রথমটি থাকলেও তালিকা থেকে ব্রাত্য দ্বিতীয়টি।

কোভিড পরিস্থিতির কারণে ৫০ জন অতিথিকে নিয়ে সারা হবে বিয়ের অনুষ্ঠান। তাঁদের মধ্যে পরিবার-পরিজন ছাড়াও থাকবেন হৃতিক রোশন, রিয়া চক্রবর্তী, ফারহানের দীর্ঘদিনের সহকর্মী রীতেশ সিদওয়ানির মতো ব্যক্তিত্বরা। অতিথিদের আদর-আপ্যায়নে ত্রুটি রাখছেন না বর-কনে। তাঁদের থাকার ব্যবস্থা করেছেন বিলাসবহুল সব বাংলোয়।

সেখানে থাকবে সুইমিং পুল এবং অন্যান্য সুযোগ-সুবিধা।  সাজগোজের ক্ষেত্রে চিরাচরিত বলিউডি জাঁকজমক এড়াতে চেয়েছেন হবু-দম্পতি। বিয়ের দিন সকলকে সাদা বা প্যাস্টেলের মতো হালকা রঙের পোশাকে সেজে উঠতে অনুরোধ করেছেন ফারহান-শিবানী। নিজেরাও সাজবেন সাধারণ ভাবে।