বর্ধমান থেকে করুণাময়ী যাবার পথে দুর্ঘটনা

বর্ধমান থেকে করুণাময়ী যাবার পথে  দুর্ঘটনা

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে , আজ সকালে SBSTC র একটি বাস বর্ধমান থেকে করুণাময়ী যাবার পথে হরিপাল থানার অন্তর্গত কানগোই এলাকায় জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়ির পেছনে ধাক্কা মারে। বাসে কমবেশী ৫০জন যাত্রী ছিলেন বলে দাবি আহত এক বাস যাত্রীর। ঘটনায় 20 জনেরও বেশী যাত্রীর চোট আঘাত লাগে।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে হরিপাল থানার পুলিশ গুরুতর আহত ৭ জন যাত্রীকে উদ্ধার করে সিঙ্গুর গ্ৰামীন হাসপাতাল পাঠায়। বাসের আহত অন্যান্য যাত্রীদের পরিবারের লোকেরা এসে চিকিৎসার জন্য অন্যত্র নিয়ে যায়। অপরদিকে এই ঘটনার কিছুটা দূরে ডানকুনি- বর্ধমানমুখী রাস্তায় একটি বাইকের সাথে একটি গাড়ির ধাক্কায় বাইকে থাকা দুজন আরোহী গুরুতর জখম হয় ।

যাদেরকে উদ্ধার করে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে পাঠানো হলে এক জনকে মৃত বলে জানায় হাসপাতাল কর্তৃপক্ষ। মৃত ব্যক্তির নাম উত্তম দাস , বয়স ৫০। সরকারি বাসে থাকা এক যাত্রী সুকান্ত রায়চৌধুরী জানান, বাসে কম বেশি ৫০ জন যাত্রী ছিল । রাস্তায় হঠাৎই জোরে ব্রেক মেরে একটি ট্যাংঙ্কারের পেছনে ধাক্কা মারে গাড়িটি। ঘটনায় কম বেশি সবার চোট আঘাত লাগে।

কারো মুখ ফেটে যায়, কারো কপালে আঘাত লাগে। দুর্ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শনে আছেন হুগলি জেলা গ্রামীণ পুলিশের ডিএসপি আফজাল আবরার সহ উচ্চপদস্থ আধিকারিকরা। দুটি ঘটনা কিভাবে ঘটল তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন পুলিশ আধিকারিক।