অবশেষে এল অঙ্কিতার প্রেগন্যান্সি রিপোর্ট

অবশেষে এল অঙ্কিতার প্রেগন্যান্সি রিপোর্ট

এই মুহূর্তে বিগবসে অংশ নিয়েছেন অঙ্কিতা লোখন্ডে। কিছু দিন যাবত্‍ মন মেজাজ কিছুই ভাল যাচ্ছিল না তাঁর। 'মুড সুইং' অর্থাত্‍ কারণ ছাড়াই রেগে যাচ্ছিলেন তিনি। স্বামী ভিকি জৈনকে চটি ছুড়েও মারতে দেখা যায় তাঁকে। অঙ্কিতা ধারণা করেছিলেন তিনি বুঝি মা হতে চলেছেন। শরীর খারাপ লাগছিল। মিস হয় পিরিয়ডসও। সত্যিই কি তাই?

অবশেষে এল অঙ্কিতার প্রেগন্যান্সি রিপোর্ট। না, অঙ্কিতা নিজে কিছু জানাননি। এমনকি বিগবসের তরফেও অফিসিয়ালি কিছু জানানো হয়নি। তবে ‘টাইমস নাও’ সংবাদমাধ্যমের একটি প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, গোপন সূত্র জানাচ্ছে, মূত্র পরীক্ষাসহ প্রেগন্যান্সি যাবতীয় পরীক্ষা সত্যিই হয়েছিল অঙ্কিতার। তবে তাঁর প্রেগন্যান্সি রিপোর্ট নেগেটিভ এসেছে।

এখনই মা হচ্ছেন না তিনি। যদি সত্যিই বিগবসে থাকাকালীন অঙ্কিতা মা হতেন তবে তা ওই শো’র ইতিহাসে হত এক নজিরবিহীন ঘটনা। এর আগে স্বামী ভিকি জৈনের উদ্দেশে অঙ্কিতাকে বলতে শোনা যায়, ” মানসিক ভাবে ক্লান্ত লাগছে আমার। মনে হচ্ছে আমি খুব অসুস্থ। আমি ঠিক নেই। আমার পিরিয়ডস হচ্ছে না। আমি বাড়ি যেতে চাই।" ভিকি কিছু বলতে গেলে অঙ্কিতা তাঁকে আবারও থামিয়ে দিয়ে ফের বলেছিলেন, “আমি পাগল নই।

আমি জানি আমি কী বলছি। রক্তপরীক্ষা হিয়েছে আমার। প্রেগন্যান্সির জন্য। ইউরিন টেস্টও হয়েছে। আমার মুড সুইং হচ্ছে। কিছু তো একটা হচ্ছে আমার।" সহপ্রতিযোগীদের অঙ্কিতা জানান, নানা ধরনের খাবারের প্রতি আকর্ষণ বাড়ছে তাঁর। ইংরেজিতে যাকে বলে ‘ক্রেভিং’। তবে সে সবের নেপথ্যে রয়েছে অন্য কারণ। অন্তত প্রেগন্যান্সি রিপোর্ট অন্তত তেমনটাই ইঙ্গিত দিচ্ছে।