মেদিনীপুরে মেডিক্যাল কলেজে শর্ট সার্কিট থেকে আগুন

মেদিনীপুরে মেডিক্যাল কলেজে  শর্ট সার্কিট থেকে আগুন

মেদিনীপুর মেডিকেল কলেজে বিদ্যুৎ লাইনে শর্ট সার্কিট থেকে আগুন লাগল। ছুটলো দমকলের দুটি ইঞ্জিন। অনুমান করা হচ্ছে, মেদিনীপুর (Midnapore) মেডিকেল কলেজ হাসপাতালে নতুন বিল্ডিংয়ে শর্ট সার্কিট থেকে আগুন। এই ঘটনায় আতঙ্কিত রোগীর পরিবারের লোকজন। পরিস্থিতি সামাল দিতে দমকলের ২টো ইঞ্জিন আসে।

ধীরে ধীরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।   ঘটনাটি ঘটেছে শনিবার দুপুর সাড়ে বারোটা নাগাদ মেদিনীপুর মেডিকেল কলেজ হাসপাতালের নতুন বিল্ডিং তথা ইন্টিগ্রেটেড ক্লিনিক্যাল বিল্ডিংয়ে। প্রত্যক্ষদর্শীদের বর্ণনা অনুযায়ী লিফটের পাশে থাকা একটি বড় ইলেকট্রিক বোর্ডের হঠাৎ করে বিকট একটি শব্দের পর ধোঁয়া ও আগুনের ঝলকানি দেখতে পান সকলে।

ভিড়ে ঠাসা রোগীর পরিবার এর লোকজনরা আতঙ্কিত হয়ে পড়েন তা দেখে। হুলুস্থুল কাণ্ড বেঁধে যায়। হাসপাতাল মারফত খবর যায় দমকলের কাছে। তখনই ছুটে আসে হাসপাতালে অন্যান্য কর্মীরা। নিজেদের চেষ্টাতেই ইলেকট্রিক বন্ধ রেখে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন তাঁরা।  হাসপাতালে ফেসিলিটি ম্যানেজার সঞ্জীব কুমার গোস্বামী বলেন,"একটা ইলেকট্রিক বোর্ড থেকে ফ্লাশিং হয়েছিল।

কারো কোনো ক্ষতি হয়নি। তবে একটু আতঙ্কিত হয়ে পড়েছিলেন রোগীর পরিবারের লোকজন।'' ঘটনাস্থলে ছুটে আসে দমকলের দুটি ইঞ্জিন। দমকলের কর্মীরা জানান, ''শর্ট সার্কিট থেকে ঘটনাটি ঘটেছিল। সঙ্গে সঙ্গে পরিস্থিতি নিয়ন্ত্রণে এসেছে। কারো কোনো ক্ষতি হয়নি।