বীরভূমে বাসের সঙ্গে অটোর মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল নয় জনের

বীরভূমে বাসের সঙ্গে অটোর মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল নয় জনের

বীরভূমে সরকারি বাসের সঙ্গে অটোর মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল নয় জন অটো যাত্রীর। মঙ্গলবার ঘটনাটি ঘটে রামপুরহাট থানার তেলডা গ্রামের কাছে। পুলিশ সূত্রে খবর, রানিগঞ্জ-মোড়গ্রাম ৬০ নম্বর জাতীয় সড়কের কাছে মর্মান্তিক ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে খবর, রানিগঞ্জ-মোড়গ্রাম ৬০ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন তেলডা গ্রামের কাছে মর্মান্তিক ঘটনাটি ঘটে।

একটি অটোতে করে চাষের কাজ সেরে বাড়ি ফিরছিলেন নয় জন। সেই সময় রামপুরহাট থেকে সিউড়ির দিকে আসছিল দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের একটি বাস। তার সঙ্গেই ধাক্কা লাগে অটোর। ঘটনাস্থলে প্রাণ হারান অটোর যাত্রীরা। আশঙ্কাজনক অবস্থায় অটোচালককে রামপুরহাট মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

  তবে কী করে এত বড় দুর্ঘটনা ঘটল, সরকারি বাস এবং অটো কীভাবেইবা মুখোমুখি সংঘর্ষে জড়াল, তা জানতে গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। স্বাভাবিকভাবেই এহেন মর্মান্তিক দুর্ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটা বীরভূমে। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করছে পুলিশ। তারা প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, মৃতদের বাড়ি রামপুরহাট ১ নম্বর ব্লকের পারকান্দি গ্রামে। তাঁরা দলবেঁধে ধান পোঁতার কাজ সেরে গ্রামে ফিরছিলেন। ফেরার পথেই দুর্ঘটনাটি ঘটে।