পাচার হওয়ার আগেই মুর্শিদাবাদে কেরোসিন তেল আটক স্থানীয় বাসিন্দাদের

পাচার হওয়ার আগেই মুর্শিদাবাদে কেরোসিন তেল আটক স্থানীয় বাসিন্দাদের

রেশন দোকানের কেরোসিন তেল অবৈধ ভাবে পাচারের আগেই কেরোসিন তেল উদ্ধার করল গ্রামবাসী। আজকে এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের সাগরদীঘিতে। এলাকার বাসিন্দাদের অভিযোগ, সাগরদিঘীর বাজিতপুর গ্রামের রেশন ডিলার সেলিম সেখ একটি ইঞ্জিন চালিত ভ্যানে করে ওই কেরোসিন তেল পাচার করছিল।

আজ ভোর রাতে এলাকাবাসীর নজরে আসতেই ইঞ্জিন চালিত ভ্যানে থাকা ৮০০ লিটার কেরোসিন তেল আটক করে তারা। ডিলারের শাস্তির দাবিতে বিক্ষোভ দেখাতে থাকে এলাকাবাসী । এই ঘটনার জেরে খবর দেওয়া হয় সাগরদীঘি থানায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সাগরদিঘী থানার পুলিশ। পুলিশ এসে আটক করা কেরোসিন তেল উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এলাকার বাসিন্দাদের আরও অভিযোগ, অভিযুক্ত রেশন ডিলার বিভিন্ন অজুহাত দেখিয়ে গ্রাহকদের রেশন সামগ্রী কম দেয়। সেই সমস্ত রেশন সামগ্রী ঘুর পথে অবৈধ ভাবে পাচার করতো ওই ব্যক্তি। যদিও এলাকাবাসীর সমস্ত অভিযোগ অস্বীকার করেছে রেশন ডিলারের ভাই । তার দাবি এলাকাবাসীর হাতে আটক হওয়া কেরোসিন তেল তাদের নয় ।

সেই কেরোসিন তেল কার তার সঠিক তদন্তের দাবি তোলেন রেশন ডিলারের ভাই আলিম সেখ। এই ঘটনার জেরে তীব্র উত্তেজনা ছড়িয়েছে ওই এলাকায়। অন্যদিকে সমস্ত ঘটনার তদন্ত শুরু করেছে সাগরদিঘী থানার পুলিশ প্রশাসন। এই কেরোসিন তেলের আসল মালিক কে তার তদন্তের পাশাপাশি সমস্ত ঘটনার পুর্ণাঙ্গ তদন্ত করা হবে বলে জানানো হয়েছে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে। পাচার হওয়ার আগেই সাগরদীঘিতে কেরোসিন তেল উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় ।