হাঁসখালিতে অভিযুক্তের বাড়ি থেকে পাওয়া গেল বীর্যের নমুনা

হাঁসখালিতে অভিযুক্তের বাড়ি থেকে পাওয়া গেল বীর্যের নমুনা

মঙ্গলবারই হাঁসখালি কাণ্ডে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। তার আগেই এই ঘটনার তদন্তে তাদের হাতে গুরুত্বপূর্ণ তথ্যপ্রমাণ এসেছে বলে দাবি জেলা পুলিশের। হাঁসখালি থানা সূত্রে খবর, ঘটনাস্থল থেকে বীর্যের নমুনা সংগ্রহ করেছেন তদন্তকারীরা। এছাড়া পরিবারের তরফে পাওয়া গিয়েছে একটি রক্তমাখা বিছানার চাদর।

তবে এই সব প্রমাণ দিয়ে অভিযুক্তকে দোষী সাব্যস্ত করা যাবে কি না, তা নিয়ে সন্দিহান আইজ্ঞদের একাংশ। হাঁসখালি থানা সূত্র খবর, গাজনা গ্রাম পঞ্চায়েতের গ্যাঁড়াপোতা পূর্বপাড়ায় তৃণমূলের পঞ্চায়েত সদস্য সমর গয়ালির যে বাড়িতে নাবালিকাকে গণধর্ষণ করা হয়েছিল বলে অভিযোগ উঠেছে, সেখান থেকে বীর্যের নমুনা সংগ্রহ করেছেন তদন্তকারীরা।

এছাড়া নাবালিকার পরিবারের তরফে একটি রক্তমাখা বিছানার চাদর পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। হাঁসখালি গণধর্ষণের ৫ দিন পর তদন্ত শুরু করে পুলিশ। পরিবারের দাবি, ৫ এপ্রিল সকালে নাবালিকার মৃত্যুর কয়েক ঘণ্টার মধ্যে দেহ সত্‍কার করে দেয় স্থানীয় কিছু যুবক। রক্তমাখা পোশাক পরা অবস্থাতেই তার দেহ সত্‍কার হয়।

এর ফলে নষ্ট হয়ে যায় যাবতীয় তথ্যপ্রমাণ। তদন্তে নেমে অভিযুক্ত সোয়েল গোয়ালাকে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতার হয়েছে সোয়েলের এক বন্ধুও। এই ঘটনার তদন্তে বুধবার হাঁসখালিতে পৌঁছেছেন সিবিআইয়ের গোয়েন্দারা। পুলিশের কাছ থেকে কেস ডায়েরি বুঝে নেন তাঁরা।