মালদায় বন্দুক নিয়ে এলাকায় তাণ্ডব, পুলিশের হাতে গ্রেফতার তৃণমূল নেতা,

মালদায় বন্দুক নিয়ে এলাকায় তাণ্ডব, পুলিশের হাতে গ্রেফতার তৃণমূল নেতা,

 তনুজ জৈন  মালদা : সকাল বেলায় মদ্যপ অবস্থায় দেশি পিস্তল নিয়ে এলাকায় তাণ্ডব দেখালেন প্রাক্তন প্রধানের স্বামী। ভর-পেট মদ খেয়ে পিস্তল হাতে তারা করলেন এলাকার বাসিন্দাদের। কাউকে আবার পিস্তল উঁচিয়ে ভয় দেখালেন। সকাল থেকেই এই ঘটনার জেরে আতঙ্ক ছড়ালো মালদহের হরিশ্চন্দ্রপুর থানা এলাকার ভালুকা গ্রাম পঞ্চায়েত এলাকায়।

যদিও ঘটনার খবর পেয়ে প্রাক্তন প্রধানের মদ্যপ স্বামীকে গ্রেফতার করেছে ভালুকা ফাঁড়ির পুলিশ। উদ্ধার করেছে বেআইনি পিস্তল। ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুর থানা এলাকা-জুড়ে। স্থানীয় সূত্রে জানা গেছে রবিবার সকাল বেলায় ভালুকা অঞ্চলের পেমাই গ্রামের একটি আম বাগানে অঞ্চলের প্রাক্তন তৃণমূলের প্রধান মিনু মুশরের স্বামী পূরণ মুশোর মদ্যপ অবস্থায় হাতে দেশি পিস্তল নিয়ে ঘোরাঘুরি করছিল।

এলাকার স্থানীয় বাসিন্দাদের দিকে পিস্তল উঁচিয়ে কখনো তেরে যাচ্ছিল কখনো বা কাউকে ধরে নিয়ে তার দিকে পিস্তলের নল দেখিয়ে হুমকি দিচ্ছিলো। প্রাক্তন প্রধানের বরের হাতে পিস্তল দেখে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর যায় পুলিশে। খবর পেয়ে ভালুকা ফাঁড়ির সাব-ইন্সপেক্টর আনিসুর রহমানের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ওই এলাকায় পৌঁছায়।

পিস্তল সমেত প্রধানের স্বামীকে  গ্রেপ্তার করা হয়। রবিবার চাঁচল মহকুমা আদালতে তোলা হবে বলে পুলিশ সূত্রে খবর। প্রসঙ্গত কয়েক মাস আগেই ভালুকা গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের প্রাক্তন প্রধান মিনু মুষর কে অপসারিত করে তৃণমূলেরই পঞ্চায়েত সদস্যরা। সামনেই পঞ্চায়েত ভোট।

আর এই ভোটের আগেই তৃণমূলের প্রাক্তন প্রধানের স্বামী এলাকার তৃণমূল নেতা বলে পরিচিত পুরন মুষহর বন্দুক সহ গ্রেপ্তার হওয়াতে চরম অস্বস্তিতে শাসকদল। হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস জানান ভালুকা এলাকা থেকে বন্দুক সহ গ্রেফতার করা হয়েছে এক ব্যক্তি কে। ধৃতকে আজ চাঁচল মহকুমা আদালতে তোলা হবে। গোটা ঘটনার  তদন্ত শুরু করা হয়েছে।