নাকাশীপাড়ায় ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি

নাকাশীপাড়ায় ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি

নদীয়ার Nakashipara নাকাশীপাড়া থানা এলাকার বেথুয়া ডহরি বাজারে গতকাল ভর সন্ধ্যেবেলায় মুখ বাঁধা অবস্থায় ,  কয়েকজন দুষ্কৃতীরা এক সোনা ব্যবসায়ীকে লক্ষ্য করে বুকের ডান দিক লক্ষ্য করে গুলি চালায় বলে খবর । ঘটনাস্থল থেকে স্থানীয় পথচলতি মানুষ এবং ব্যবসায়ীরা রাস্তায় পড়ে থাকতে দেখে বাড়ির লোককে খবর দেয় ।

সেখান থেকে একটি টো-টো করে স্থানীয় হাসপাতালে উদ্দেশ্যে রওনা দেয় বাড়ির লোকজন । পরবর্তী সময়ে মাঝ রাতেই পুলিশ এম্বুলেন্স এসে আহত ব্যক্তিকে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে আসা হয় । শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে আসা হলে পেটের বাদিকে গুলি আটকে থাকায় সেখান  থেকে বার করা হয় গুলিটি । তবে বর্তমানে আহত ব্যক্তি আশঙ্কাজনক অবস্থায় শক্তিনগর জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ।

ঘটনাটি ঘটেছে বেথুয়া ডহরি বাজারে ।  সূত্র মারফত খবর সাগর দীঘির বাসিন্দা জানা যায় 38 বছরের সাক্ষী গোপাল বিশ্বাস প্রতি দিনের মত সন্ধে আটটা নাগাদ সোনার দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন । সেই সময় কিছু দুষ্কৃতিকারী মুখ ঢাকা অবস্থায় গুলি করে পালিয়ে যাই ।

পরবর্তী সময়ে সেনকার স্থানীয় লোকজন  আহত ব্যক্তির তড়িঘড়ি বাড়ির লোককে খবর দেন । এবং তারপর শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে আসা হয় । তবে এই ঘটনায় প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে । কারণ রাজ্যে যে হারে একের পর এক বোমা গুলি যে হারে বেড়ে চলেছে , তা নিয়ে প্রশ্ন চিহ্নের মুখে প্রশাসনের ভূমিকা । তবে এই ঘটনায় এখনো পর্যন্ত কাউকে আটক বা গ্রেফতার করা হয়নি বলে সূত্রের খবর । যদিও গোটা ঘটনার তদন্ত শুরু করেছে নাকাশিপাড়া থানার পুলিশ ।