মালদায় বাইক ও লরির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে বিধ্বংসী আগুন, মৃত এক

মালদায় বাইক ও লরির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে বিধ্বংসী আগুন, মৃত এক

মালদা : পণ্যবাহী লরি এবং মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল একজনের। এই দুর্ঘটনার পর মুহূর্তের মধ্যেই পণ্যবাহী লরিতে আগুন ধরে যায়। আর সেই আগুনে পুরো লরিটি পুড়ে ছাই হয়ে যায়। যদিও পরবর্তীতে মালদা শহর থেকে দমকলের একটি ইঞ্জিন এসে প্রায় এক ঘণ্টা ধরে চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

আর এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বুধবার ভোর চারটে নাগাদ মালদা জেলার মালদা থানার মুচিয়া গ্রাম পঞ্চায়েতের ডুমুরতলা এলাকার মালদা - লালাগোলা রাজ্য সড়কে। এদিকে, এই দুর্ঘটনার পর ঘটনাস্থলে পৌঁছায় মালদা থানার পুলিশ। ঘাতক লরি এবং দুমড়ে মুচড়ে যাওয়া মোটরবাইক টিকে  উদ্ধার করে থানায় নিয়ে আসেন মালদা থানার পুলিশ।

তবে এ ঘটনার পর থেকেই লরির চালক পলাতক বলে জানিয়েছেন পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম নয়ন মন্ডল(৪০)। বাড়ি হবিবপুর থানার রোদ্রা এলাকায়। ডুমুরতলা এলাকার রাজ্য সড়ক দিয়ে পণ্য বোঝাই লরি ভোর চারটে টা নাগাদ যাচ্ছিল। উল্টোদিক থেকে মোটরবাইক টি মালদা শহরের দিকে আসছিল।

ডুমুরতলা এলাকার রাজ্য সড়কের কাছে আচমকাই রাস্তায় ডিভাইডার থাকাতেই নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটি লরি চাকার তলায় ঢুকে যায় এরপরেই বিকট আওয়াজ মোটর বাইকের পেট্রোল থেকে লরিতে আগুন ধরে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। অন্যদিকে, ঘটনাস্থলে আশেপাশের লোকজন এসে জখম মোটর বাইক চালককে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়।

কিন্তু সেখানেই তার মৃত্যু হয়। পাশাপাশি, এই ঘটনার পর থেকে দাউ দাউ করে জ্বলতে থাকে পণ্যবাহী লরিটি। বেশ কিছুক্ষণের জন্য ওই রাজ্য সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশ এবং দমকল কর্মীরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।