পশ্চিম মেদিনীপুরে ষাঁড়ের গুঁতোয় প্রাণ গেল আলু চাষির

পশ্চিম মেদিনীপুরে ষাঁড়ের গুঁতোয় প্রাণ গেল আলু চাষির

মঙ্গলবার দুপুরে মর্মান্তিক দুর্ঘটনা পশ্চিম মেদিনীপুরে! 'ধর্মের ষাঁড়' এর গুঁতোয় প্রাণ গেল কৃষক ধর্ম ঘোষের (West Medinipur News)। কোল্ড স্টোরেজে আলু রাখতে এসে মৃত্যু হল তাঁর। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার আনন্দপুর থানার নিউ দণ্ডপাট কোল্ড স্টোরেজের সামনে। পুলিশ সূত্রে জানা গেছে, মৃতের নাম ধর্ম ঘোষ। বাড়ি আনন্দপুর থানা চিঁয়াপাট এলাকায়।

ঘটনার পর এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। মর্মান্তিক এই দুর্ঘটনায় ধর্ম ঘোষের পরিবার সহ গোটা গ্রামে নেমে আসে শোকের ছায়া।  জানা গেছে, মঙ্গলবার দুপুর নাগাদ পশ্চিম মেদিনীপুরের আনন্দপুরের আলু চাষি ধর্ম ঘোষ, গরুর গাড়িতে করে নিজের চাষের আলু রাখতে এসেছিলেন আনন্দপুরের নিউ দণ্ডপাট কোল্ড স্টোরেজে।

কোল্ড স্টোরেজের প্রধান গেট পেরিয়ে যাওয়ার পরে হঠাৎই কোল্ড স্টোরেজের সামনে থাকা একটি ষাঁড়, গরুর গাড়ির সামনে এসে গরুর সঙ্গে লড়াইয় লেগে যায় (West Medinipur News)। আর সেই লড়াইয়ের মাঝে পড়ে যান ধর্ম। ষাঁড়ের গুঁতো খেয়ে তিনি গরুর গাড়ির সামনে পড়ে যান এবং ষাঁড়ের গুঁতোয় তাঁর পেটে ঢুকে যায় ষাঁড়ের শিং।

এমনকি, গরুর গাড়ির চাকা গড়িয়ে মাথার উপর দিয়ে চলে যায়। স্থানীয় মানুষেরা দ্রুত তাঁকে উদ্ধার করে চন্দ্রকোনা গ্রামীণ হাসপাতালে নিয়ে এলে, চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে ওই এলাকায়। ঘটনার পরেই ক্ষতিপূরণের দাবিতে কোল্ড স্টোরেজের সামনে বিক্ষোভ দেখান মৃতের পরিবারের সদস্যরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় আনন্দপুর থানার পুলিশ। বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেওয়া হয়েছে পুলিশের তরফে।