মুর্শিদাবাদে পারিবারিক বিবাদ জেরে এক ব্যক্তির মৃত্যু সহ আহত হয়েছে ৫

মুর্শিদাবাদে পারিবারিক বিবাদ জেরে এক ব্যক্তির মৃত্যু সহ আহত হয়েছে  ৫

মঙ্গলবার মুর্শিদাবাদ জেলার কান্দি থানার অন্তর্গত মুনিগ্রামে পারিবারিক বিবাদ জেরে, এক ব্যক্তির মৃত্যু সহ আহত হয়েছে মোট ৫জন। প্রতিবাদে অভিযুক্তের বাড়িতে আগুন ক্ষিপ্ত জনতার। জানা গিয়েছে, কান্দি থানার অন্তর্গত মুনিগ্রামের বাসিন্দা নুর চাঁদ সেখ সৌদি আরবে কর্মরত ছিলেন। সম্প্রতি বাড়ি ফিরে এসেছেন। বাড়ি ফিরে এলেও স্ত্রী সেলিনা বিবির সাথে সম্পর্ক ছিল না।

যার জেরেই অশান্তি লেগেই থাকত। অভিযোগ, মঙ্গলবার সকালে স্বামী স্ত্রীর পারিবারিক বিবাদের জেরে দুই পক্ষের মারামারি হয় । যার ফলে সেলিনা বিবি, নুরচাঁদ সেখ, জামদুল সেখ মিলন সেখ, রুমি বিবি আহত হন। তাদেরকে আহত অবস্থায় কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয় চিকিৎসা জন্য। পরে অবস্থার অবনতি হলে জামদুল সেখ কে বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

সেখানেই মৃত্যু হয় জামদুল সেখের। অন্যদিকে, মঙ্গলবার সেলিনা বিবির ভাই রাজদুল্লা সেখ আগ্নেয়াস্ত্র নিয়ে তান্ডব চালায় বলে অভিযোগ। ঘটনার জেরে সেলিনা বিবির ভাই রাজদুল্লা সেখের বাড়িতে মঙ্গলবার দুপুরে ক্ষিপ্ত জনতা আগুন লাগিয়ে দেয়। একটি গাড়ি সহ বাড়ির একাংশ আগুন লাগিয়ে দেওয়া হয়। বাড়িতে ভাঙচুর করা হয়েছে বলেও অভিযোগ।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কান্দি থানার পুলিশ প্রশাসন । দমকলের একটি ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনার জেরে পুলিশ বাহিনী এলাকা ঘিরে রাখে। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন। গ্রামের বাসিন্দারা এই ঘটনার জেরে অভিযুক্তের শাস্তির দাবি করেছেন ।পাশাপাশি এই মৃত্যুর জেরে গোটা গ্রাম জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।