মালদহের ইংরেজবাজারে বাঁশ দিয়ে মেরে পিটিয়ে খুন

মালদহের ইংরেজবাজারে বাঁশ দিয়ে মেরে পিটিয়ে খুন

মালদহের ইংরেজবাজারে পিটিয়ে খুন। রাস্তায় জমা জল বের করা নিয়ে বিবাদের জেরে খুন। বাঁশ দিয়ে মেরে পিটিয়ে খুন এক ব্যক্তি। প্রতিবেশীদের বিরুদ্ধে হামলার অভিযোগ। মৃত সাত্তার শেখ(৪৫) মহদিপুরের খিরকি এলাকার বাসিন্দা। সকালে বাড়ির সামনে রাস্তায় জমা জল বের করতে যায় সাত্তার। অভিযোগ, সেই সময় তাঁকে বাঁধা দেয় প্রতিবেশী নুর ইসলামের পরিবার।

বচসা থেকে গোলমাল বাঁধে। এরপরে বাঁশ দিয়ে পিটিয়ে খুনের ঘটনা হয়। এলাকায় পৌঁছেছে ইংরেজবাজার থানার বিশাল পুলিশবাহিনী। ঘটনার পর থেকে পলাতক মূল অভিযুক্ত নুর ইসলাম। ঘটনায় এক মহিলাকে আটক করেছে পুলিশ। এলাকায় উত্তেজনা।  দিন কয়েক আগে খাস কলকাতায় চোর সন্দেহে পিটিয়ে খুনের ঘটনা ঘটে। রাস্তায় পাওয়া গিয়েছিল যুবকের দেহ।

অবশ্য পুলিশের তৎপরতায় ধরা পড়ে ৩ অভিযুক্ত। জানা দিয়েছে, মৃতের নাম শেখ শামীম। বাড়ি, নারকেলডাঙার ক্যানেল ইস্ট রোডে। ঘড়িতে তখন ৭টা ১৫। এদিন সকালে ক্যানেল ইস্ট রোডেই শামীমকে অচৈতন্য় অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় থানায়। পুলিস উদ্ধার করে যখন হাসপাতালে নিয়ে যায়, তখন ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

তদন্তকারীদের দাবি, মৃতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন ছিল।   কীভাবে মৃত্যু? মৃতের মায়ের দাবি, সকালে অচেনা নম্বর থেকে তাঁর কাছে একটি ফোন এসেছিল। যিনি ফোন করেছিলেন, তিনি মানিব্য়াগ ও মোবাইল ফোন ফেরত চান। ওই ব্যক্তির অভিযোগ, শামীম নাকি তাঁর ম্যানিব্যাগ ও ফোন চুরি করেছে! এরপর খোঁজাখুঁজি শুরু করলে, রাস্তায় ছেলের মৃতদেহ দেখতে পান তিনি। লিখিত অভিযোগ দায়ের করা হয় থানায়।