নদীয়ায় জমি বিবাদের জেরে কাকার হাতে খুন ভাইপো

নদীয়ায় জমি বিবাদের জেরে কাকার হাতে খুন ভাইপো

করিমপুরে পৈতৃক জমি সংক্রান্ত বিবাদের জেরে, কাকা খুন করল ভাইপো কে। এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে করিমপুর ১ নম্বর ব্লকের হুগোলবাড়িয়া থানার অন্তর্গত মহেশের পাড়া গ্রামে। স্থানীয় সূত্রে জানা যায়, ২৮ বছর বয়সী মৃত যুবকের নাম শরীয়ত সাউ।

আরও জানা যায়, কাকা সাইফুল সাউ তাঁর ভাইপো শরীয়ত সাউ কে জমি বিবাদের জেরে ভোজালি দিয়ে এলোপাথাড়ি আঘাত করে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে মাটিতে। এরপর আশঙ্কাজনক অবস্থায় ঘটনাস্থল থেকে সেখানকার স্থানীয় মানুষজন খবর পেয়েই তাঁকে উদ্ধার করে করিমপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পাশাপাশি খবর দেওয়া হয় হুগোলবাড়িয়া থানার পুলিশকে। খবর পেয়েই হুগোলবাড়িয়া থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে এসে অভিযুক্ত সহ চার জনকে আটক করে পুলিশ। এরপর করিমপুর থানার পুলিশ হাসপাতাল থেকে দেহটিকে উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।

সোমবার দেহটিকে ময়না তদন্তের জন্য পাঠানো হবে কৃষ্ণনগরের শক্তিনগর জেলা হাসপাতালে। এই ঘটনায় পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তবে ঘটনার তদন্ত শুরু করেছে করিমপুর এবং হুগোলবাড়িয়া থানার পুলিশ।