Siliguri News | সেবকে কালীমন্দিরে পুজো দিতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনা

Siliguri News | সেবকে কালীমন্দিরে পুজো দিতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনা

বরাতজোরে রক্ষা! সেবকেশ্বরী কালীবাড়িতে (Sevokeshwari Kali Temple)পুজো দিতে গিয়ে অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল শিলিগুড়ির (Siliguri) একটি পরিবার। গাড়ি পার্কিং করে মন্দিরে পুজো দিতে উঠতেই উপর থেকে নেমে এল বড় পাথর। ওই পাথরের ধাক্কায় একেবারে উলটে গেল গাড়িটি। সামনের কাচ ভেঙে যাওয়া থেকে একেবারে দুমড়ে-মুচড়ে গিয়েছে গাড়িটি। শনিবার সকালে এমনই ঘটনার সাক্ষী থাকল শিলিগুড়ির সেবক কালীবাড়ি মন্দির সংলগ্ন এলাকা।

পরে সেবক ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে এসে গাড়িটি রাস্তা থেকে সরিয়ে নিয়ে যায়। ওই গাড়ির ভিতরে পরিবারটি থাকলে তাঁদের প্রাণহানি ঘটতে পারত বলেও মনে করা হচ্ছে। গোটা ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।  পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন বেলা ১১টা নাগাদ শিলিগুড়ির একটি পরিবার একটি ছোট গাড়ি নিয়ে বিখ্যাত সেবকেশ্বরী কালীমন্দিরে (Sevokeshwari Kali Temple) পুজো দিতে গিয়েছিল।

মন্দিরের নীচে সিঁড়ির কাছে গাড়িটি পার্কিং করে উপরে মন্দিরে ওঠে পরিবারটি। তখনই হঠাৎ করে উপর থেকে পাহাড় থেকে একটি বড় পাথর হুড়মুড়িয়ে নেমে আসে এবং গাড়িটির উপর পড়ে। পাথরের ধাক্কায় গাড়িটি উলটে গিয়ে দুমড়ে-মুচড়ে গিয়েছে। তবে গাড়ির ভিতরে কেউ ছিলেন না। ফলে এই ঘটনায় হতাহতের কোনও খবর নেই।  

ঘটনার প্রত্যক্ষদর্শী, সেবকেশ্বরী মন্দির (Sevokeshwari Kali Temple) সংলগ্ন দোকানদারার জানান, হঠাৎ করেই মন্দিরের পাশে উঁচু পাহাড় থেকে বড় পাথরটি তীব্র গতিতে নীচে নেমে আসে এবং গাড়িটির উপর পড়ে। পাথরটির ধাক্কায় গাড়িটি একেবারে খেলনা গাড়ির মতোই দুমড়ে-মুচড়ে উলটে যায়। গোটা ঘটনায় হতবাক তাঁরা। এরকম ঘটনা সচরাচর দেখা যায় না বলেও তাঁরা জানিয়েছেন।  ওই গাড়িতে করে যাঁরা এসেছিলেন, তাঁরা বরাতজোরে সেই সময় গাড়ির ভিতরে ছিলেন না।

সপরিবারে পুজো দিতে মন্দিরের উঠেছিলেন। তাঁরা নীচে থাকলে বড় দুর্ঘটনা ঘটতে পারত ভেবেই শিউরে উঠছেন স্থানীয় বাসিন্দারা। শিলিগুড়ি থেকে সিকিম যাওয়ার অন্যতম পথ, সেবকের মাঝরাস্তায় গাড়ি উলটে পড়ার ঘটনায় কিছুটা যানজটেরও সৃষ্টি হয়। তবে গাড়ির উপর পাথর পড়ার খবর পেয়েই তড়িঘড়ি ঘটনাস্থলে আসে সেবক ফাঁড়ির পুলিশ। তারপর পুলিশ দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে সরানোর ব্যবস্থা করে সেবকের রাস্তাটি যানজট-মুক্ত করে।  

গোটা ঘটনায় হতবার শিলিগুড়ি (Siliguri) থেকে সেবকেশ্বরী কালীমন্দিরে (Sevokeshwari Kali Temple) পুজো দিতে আসা ওই পরিবারটিও। বরাতজোরেই তাঁরা রক্ষা পেয়েছেন বলে মনে করছেন তাঁরা। পুলিশই সেবক থেকে তাঁদের শিলিগুড়িতে ফিরে যাওয়ার ব্যবস্থা করে দেয়। এভাবে পাথর পড়ে গাড়ি উলটে যাওয়ার ঘটনায় কেউ হতাহত না হলেও ওই পরিবার থেকে স্থানীয় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে।