বহরমপুরে সন্ধ্যায় রাস্তার উপরে যুবতীকে কুপিয়ে খুন করল দুই আততায়ী!

বহরমপুরে সন্ধ্যায় রাস্তার উপরে যুবতীকে কুপিয়ে খুন করল দুই আততায়ী!

ভর সন্ধেবেলা বহরমপুর শহরের বুকে এক যুবতীকে ছুরি মেরে খুন করল দুষ্কৃতীরা। বহরমপুর সুইমিং পুলের সামনেই এই ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুই যুবক বাইকে করে এসে যুবতীর উপরে ছুরি দিয়ে এলোপাথাড়ি হামলা চালায়। এর পরই ঘটনাস্থল থেকে চম্পট দেয় তারা।

রক্তাক্ত অবস্থায় বছর কুড়ির ওই যুবতীকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিত্‍সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। জানা গিয়েছে, নিহতের বাড়ি মালদহে। কী কারণে এই খুন, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, তৃতীয় বর্ষের পড়ুয়া ওই কলেজ ছাত্রী বহরমপুরের সূর্য সেন নগরে একটি মেসে থাকত। এ দিন সেখান থেকেই ওই যুবতীকে ডেকে আনে এক যুবক। তার পরেই ওই কলেজ ছাত্রীর উপরে হামলা চালায় সে। এই কারণেই পুলিশের অনুমান, আততায়ী যুবতীর পূর্ব পরিচিত।

ব্যক্তিগত কোনও আক্রোশ থেকেই এই হামলা বলে প্রাথমিক ভাবে অনুমান পুলিশের। আততায়ীদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। ঘটনাস্থলের আশেপাশে থাকা সিসিটিভি ফুেটজও খতিয়ে দেখা হচ্ছে। প্রত্যক্ষদর্শীদের দেওয়া বিবরণ শুনেও বাইক এবং আততায়ীদর চিহ্নিত করার চেষ্টা চলছে। পাশাপাশি, নিহত যুবতীর পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলছে পুলিশ।

জানা গিয়েছে, বহরমপুর গার্লস কলেজের উদ্ভিদ বিজ্ঞানের তৃতীয় বর্ষের ওই ছাত্রীর বাড়ি মালদহের ইংরেজ বাজারে। বহরমপুরে সূর্য সেন রোডে গোরাবাজারে একটি মেসে থাকত। সন্ধ্যা নাগাদ দুই যুবক এসে তাঁকে মেস থেকে বাইরে আসতে বলে। মেয়েটি বাইরে এলেই ধারালো অস্ত্র নিয়ে এক যুবক অতর্কিতে হামলা করে। তার পর বন্দুক দেখিয়ে রাস্তার পিছনের গলি দিয়ে পালিয়ে যায়।