পুলিসের পর এবার সেনাবাহিনীতে চাকরি টোপ! শিলিগুড়িতে গ্রেফতার ২

পুলিসের পর এবার সেনাবাহিনীতে চাকরি টোপ! শিলিগুড়িতে গ্রেফতার ২

শিলিগুড়ি  পুলিসের পর এবার সেনাবাহিনীতে চাকরি টোপ! শিলিগুড়িতে ফের প্রতারণাচক্রের পর্দাফাঁস। হাতেনাতে ধরা পড়ল ২ অভিযুক্ত। তাদের কাছে পাওয়া গেল নগদ তিন লক্ষ টাকা-সহ বিভিন্ন জাল নথি। জানা গিয়েছে, ধৃতেরা হল সংযোগ কুমার ও অনুজ কুমার। দু'জনেরই বাড়ি বিহারে।

গতকাল, শুক্রবার সুকনা থেকে তাদের গ্রেফতার করে শিলিগুড়ি পুলিস কমিশনারেটের স্পেশাল অপারেশন গ্রুপ। ধৃতদের ১০ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।  পুলিস সূত্রে খবর, সেনাবাহিনীতে চাকরি নামে প্রতারণার ফাঁদে পা দিয়েছিলেন উত্তরপ্রদেশের বাসিন্দা অমিত কুমার।

এমনকী, সংযোগ ও অনুজকে অগ্রিম বাবদ ২৫ হাজার টাকাও দেন তিনি। এরপর অমিতকে ডেকে আনা হয় শিলিগুড়িতে। সঙ্গে আসেন ওই যুবকের মা-ও।  অভিযুক্তদের দাবিমতো নগদ ৩ লক্ষ টাকা নিয়ে শুক্রবার সন্ধ্যায় শিলিগুড়ি লাগোয়া সুকনায় হাজির হন অমিত ও তাঁর মা।

এরপর যখন সেই টাকা সংযোগ ও অনুজের হাতে তুলে দেন তাঁরা, তখনই ওই ২ যুবককে গ্রেফতার করে শিলিগুড়ি কমিশনারেটে স্পেশাল অপারেশ গ্রুপ। ধৃতদের তুলে দেওয়া হয় শিলিগুড়ির প্রধাননগর থানার পুলিসের হাতে। এর আগে, শিলিগুড়িতে পুলিসের চাকরি দেওয়ার নামে প্রতারণাচক্রের পর্দাফাঁস করেছিলেন স্থানীয় বাসিন্দারাই। গ্রেফতার করা হয়েছিল ৩ জনকে। ধৃতদের কাছে পাওয়া গেল পুলিসের প্রচুর পোশাক, এমনকী টুপিও।