মালদায় তৃণমূল কর্মী খুনের ঘটনায় মুন্ডু খুজতে গিয়ে খালি হাতে ফিরল পুলিশ

মালদায় তৃণমূল কর্মী খুনের ঘটনায় মুন্ডু খুজতে গিয়ে খালি হাতে ফিরল পুলিশ

হরিশ্চন্দ্রপুর   পুলিশি জেরার মুখে অভিযুক্তরা জানিয়েছিল কাতলামারী তৃণমূল কর্মী খুনের ঘটনায় মৃতদেহের মুন্ডু একটি নির্দিষ্ট জায়গায় রাখা আছে। সেই তথ্য উঠে আসার পরই মালদহের হরিশ্চন্দ্রপুর থানা পুলিশ বাহিনী ইনভেস্টিগেশন অফিসার বিকাশ হালদারের নেতৃত্বে ঘটনাস্থলে গিয়ে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনীর একটি দল। সেখানে তন্নতন্ন করে মৃত তৃণমূল কর্মী আবদুল বারিকের মুন্ডুর খোঁজে তল্লাশি চালায়।

পাশের আমবাগান ও এলাকার বিভিন্ন জলাশয়ে তল্লাশি চালায় পুলিশ আধিকারিকরা। কিন্তু তল্লাশি শেষে মুণ্ডুর হদিস পাওয়া যায় না। আবার খালি হাতে ফিরতে হয় হরিশ্চন্দ্রপুর পুলিশ আধিকারিকদের। দেহ উদ্ধারের পরের দিন ওই তৃণমূল কর্মীর মুণ্ডুর খোঁজে এলাকায় তল্লাশি চালিয়ে ছিল হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। কিন্তু সেদিন ও তাদের খালি হাতে ফিরতে হয়েছিল।

এরপরই পুলিশের জেরার মুখে গতকাল নতুন তথ্য পেয়ে তারা আবারো এলাকায় হাজির হয়। কিন্তু তল্লাশি চালিয়ে আবার খালি হাতে ফিরতে হয়েছে পুলিশ বাহিনীকে। তবে মুণ্ডুর খোঁজে এলাকায় ধারাবাহিক ভাবে তল্লাশি চালানো হবে বলে হরিশ্চন্দ্রপুর পুলিশের দাবি। এ প্রসঙ্গে ইনভেস্টিগেশন অফিসার বিকাশ হালদার জানান আমরা এলাকায় লাগাতার তল্লাশি চালাচ্ছি।

বিভিন্ন এলাকায় খোঁজ চলছে।আশা করছি খুব তাড়াতাড়ি মুন্ডু উদ্ধার হয়ে যাবে। মৃত তৃণমূল কর্মী আবদুল বারিকের ভাই সাহেব জান এ প্রসঙ্গে বলেন আমার দাদাকে যারা হত্যা করেছে তাদের আমরা ফাঁসি চাই। আজকেও সকালে পুলিশ মুণ্ডুর খোঁজে এলাকায় তল্লাশি চালায় কিন্তু খোঁজ পাওয়া যায়নি।