নাবালিকাকে ধর্ষণের অভিযোগ তৃণমূল সভাপতির শ্যালকের বিরুদ্ধে

নাবালিকাকে ধর্ষণের অভিযোগ তৃণমূল সভাপতির শ্যালকের বিরুদ্ধে

আবারো এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল তৃণমূলের পঞ্চায়েত সমিতির সভাপতির শ্যালকের বিরুদ্ধে। অভিযোগ ধারালো অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণ করে ওই নাবালিকাকে। অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার ৫৫ বছর বয়সী অভিযুক্ত কান্ত হালদার। নদীয়ার কৃষ্ণগঞ্জ থানার ভাজন ঘাট এলাকার ঘটনা।

জানা যায় গত ২৪ তারিখে ওই নাবালিকা বাড়ি থেকে ভাজন ঘাট ব্রিজ এলাকায় ছাগল চরাতে যায়। সেখানেই তৃণমূল নেতার শ্যালক অভিযুক্ত কান্ত হালদার তাকে ধারালো অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে ওই নাবালিকাকে প্রাণে মেরে ফেলার ভয় দেখানো হয়। প্রথমে ভয়ে কিছুই জানাতে চাইনি পরিবারকে।

পরিবারের তরফ থেকে তাকে আবারও ছাগল চরাতে যাওয়ার কথা বলা হলে সে যেতে অস্বীকার করে। এর পরেই তাকে কারণ জানতে চাইলে পুরো ঘটনাটি পরিবারকে জানানো হয়। এরপরই পরিবারের তরফ থেকে কৃষ্ণগঞ্জ থানায় এদিন একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই অভিযুক্ত কান্ত হালদার কে গ্রেপ্তার করেছে পুলিশ।

অভিযুক্ত কান্ত হালদারের জামাইবাবু অশোক হালদার তৃণমূলের কৃষ্ণগঞ্জ পঞ্চায়েত সমিতির  সভাপতি। এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন যদি এই ঘটনা ঘটে থাকে তাহলে অবশ্যই উপযুক্ত শাস্তি হওয়া উচিত। সে আমার যে হোক না কেন এটা খুবই নিন্দনীয় ঘটনা। এর পাশাপাশি তিনি বলেন বিরোধীরা শাসক দলকে কালিমালিপ্ত করার জন্য বিভিন্ন চক্রান্ত চালাচ্ছে। তাই এই ঘটনার সঙ্গে আমার কোন সম্পর্ক থাকবে না।

এ বিষয়ে বিজেপির নদিয়া দক্ষিণ সাংগঠনিক জেলার মহিলা মোর্চা সম্পাদিকা মনীষা বিশ্বাস বলেন অবিলম্বে এই ঘটনার উপযুক্ত শাস্তি দাবী করছি আমরা। পাশাপাশি এই ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি। পরিবারের তরফ থেকেও অভিযুক্তকে কঠোর শাস্তির দাবি জানিয়েছে।