ছিঃ! রানাঘাটে বাবার বিকৃত লালসার শিকার, অন্তঃসত্ত্বা নাবালিকা

ছিঃ! রানাঘাটে বাবার বিকৃত লালসার শিকার, অন্তঃসত্ত্বা নাবালিকা

বাবার বিকৃত লালসার শিকারে অন্তঃসত্ত্বা নাবালিকা। গ্রেফতার অভিযুক্ত বাবা। পুলিস সূত্রে জানা গিয়েছে, নদিয়া জেলার রানাঘাট রেল কোয়ার্টার এলাকার বাসিন্দা বছর ৪৫-এর সঞ্জয় মল্লিক তার ১৪ বছরের মেয়েকে নিয়ে রানাঘাটে থাকতেন। অন্যদিকে পারিবারিক বিবাদের কারণে স্ত্রী রিতা মল্লিক হাবড়া হাটথুবা অম্বিকা সরণি এলাকায় ভাড়া থাকেন।

মাস তিনেক আগে নাবালিকা রানাঘাট থেকে পালিয়ে মায়ের কাছে হাবড়ায় চলে আসেন। রবিবার সন্ধ্যায় হাবড়া থানায় বাবার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন ওই নাবালিকা। অভিযোগ, ২০১৯ সাল থেকে বাবা নাবালিকা মেয়েকে লাগাতার ধর্ষণ করেন। বর্তমানে আট মাসের অন্তঃসত্ত্বা নাবালিকা। নাবালিকা বুঝে উঠতে পারেনি তার শারীরিক অসুস্থতা।

রবিবার নাবালিকা হাবড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন বাবার বিরুদ্ধে। ঘটনার তদন্তে নেমে পুলিস অভিযুক্তকে রানাঘাট থেকে গ্রেফতার করে রবিবার গভীর রাতে। নাবালিকার শারীরিক পরীক্ষা করা হয় হাবড়া হাসপাতালে।

গোপন জবানবন্দির জন্য নাবালিকাকে বারাসত আদালতে তোলা হয়। পাশাপাশি অভিযুক্ত বাবাকেও পুলিস হেফাজত চেয়ে বারাসত আদালতে তোলা হয় হাবড়া থানার পুলিসের পক্ষ থেকে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে হাবড়া থানার পুলিস।