রানাঘাটে শশুরকে এসিড ছুড়ে মারল জামাই

রানাঘাটে শশুরকে এসিড ছুড়ে মারল জামাই

রানাঘাট   জামাইয়ের হাতে অ্যাসিড হামলায় আক্রান্ত শশুর ভর্তি রানাঘাট হসপিটালে। জানা যায় বিবাহ বিচ্ছেদ মামলার দিন ছিলো রানাঘাট আদালতে আদালতের কাজ সেরে শশুর নিতাই পাল ও স্ত্রী সুস্মিতা পাল ভট্টাচার্য বাড়ি ফেরার পথে আদালতের কাছের বাস স্টপিস হামলা চালায় জামাই রাজু ভট্টাচার্য। মামলা তোলার জন্য দীর্ঘদিন ধরে হুমকি দিত।

না শোনায় এই অ্যাসিড হামলা। শান্তিপুরের বৈষ্ণব পাড়ার নিতাই পাল তার বড় মেয়ে সুস্মিতা পালকে দেখাশোনা করে সামাজিকভাবে রানাঘাট থানার সড়ক পাড়া ভট্টাচার্য এর সাথে  বছর 3/4 আগে বিয়ে দেন বিয়ের কিছুদিন পর থেকেই বাপের বাড়ি থেকে টাকা আনার জন্য মধুকে প্রেসার  দেয়াতে অত্যাচার ঘনঘন গৃহবধূকে বাপের বাড়িতে পাঠানোর অভিযোগ আছে।

এরপরে গৃহবধূ শ্বশুরবাড়ি বিরুদ্ধে নির্যাতন মামলা করে এই মামলা তোলার জন্য হুমকি প্রেসার। আজ রানাঘাট আদালতে বিবাহ বিচ্ছেদের মামলার দিন ছিল। কোটের কাজ সেরে  স্ত্রী সুস্মিতা পাল ভট্টাচার্য্য ও শ্বশুর মশাই নিতাই পাল শান্তিপুরের  বাড়ি ফেরার জন্য বাস স্টপেজ পৌঁছায় বাস ধরার জন্য সেখানেই জামাই  রাজু ভট্টাচার্য তার স্ত্রীকে লক্ষ্য করে অ্যাসিড ছোড়ে লক্ষ্যভ্রষ্ট হয়ে শশুরের মুখে পরে।

এরপর আক্রান্ত ব্যক্তিকে  রানাঘাট মহাকুমা হসপিটালে চিকিৎসার জন্য নিয়ে আসে মানে তিনি হসপিটালে চিকিৎসাধীন। গোটা ঘটনার বিবরণ জানিয়ে রানাঘাট থানায় অভিযোগ হয়েছে তদন্তে রানাঘাট থানার পুলিশ।