দুর্ঘটনার কবলে ত্রিপুরা স্ব-শাসিত জেলা পরিষদের চেয়ারম্যান কনভয়

দুর্ঘটনার কবলে ত্রিপুরা স্ব-শাসিত জেলা পরিষদের চেয়ারম্যান কনভয়

ত্রিপুরা স্ব-শাসিত Tripura News জেলা পরিষদের চেয়ারম্যান জগদীশ দেববর্মার কনভয়ের একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়েছে। যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে এসকর্ট গাড়িটি দুমড়ে মুচড়ে গিয়েছে। গাড়ির চালক সহ চার টিএসআর জওয়ান বরাত জোরে বেঁচে গেছেন।

পুলিশ যাত্রীবাহী বাস এবং এসকর্ট গাড়িটি আটক করেছে। আহতদের তেলিয়ামুড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকাল থেকেই Tripura News  ত্রিপুরায় মুষলধারে বৃষ্টি হয়েছে। বৃষ্টির মধ্যেই ত্রিপুরা স্ব-শাসিত জেলা পরিষদের চেয়ারম্যান জগদীশ দেববর্মা আগরতলা থেকে কাণ্চনপুরের উদ্দেশ্যে রওয়ানা দেন।

বড়মুড়া পাহাড়ে জাতীয় সড়কে তাঁর কনভয় দুর্ঘটনার কবলে পড়েছে। এদিন বড়মুড়া থার্মাল প্রকল্পের সন্নিকটে উল্টো দিক থেকে আসা টিআর০১বি১২০৮ নম্বরের যাত্রীবাহী বাসের সাথে টিআর০১ই০৯৩৪ নম্বরের এসকর্ট গাড়িটি মুখোমুখি সংঘর্ষ হয়েছে। তাতে, এসকর্ট গাড়িটি দুমড়ে মুচড়ে গেছে।

জাতীয় সড়কে বৃষ্টির কারণে সড়ক পিচ্ছিল থাকায় বাঁক নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এসকর্ট গাড়ি ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। তাতে গাড়ির চালক সহ চারজন টিএসআর জওয়ান গুরুতর আহত হয়েছেন। দুর্ঘটনার খবর পেয়ে দমকল বাহিনী ঘটনাস্থলে ছুটে এসে আহতদের উদ্ধার করে তেলিয়ামুড়া হাসপাতালে নিয়ে গেছে।

হাসপাতালে কর্তব্যরত চিকিত্সক জানিয়েছেন, দুর্ঘটনায় এসকর্ট গাড়ির পাঁচ জন আহত হয়েছেন। সুবীর গোপ, রূপক ত্রিপুরা, রাজেন্দ্র দেববর্মা, গৌতম ঘোষ এবং রুবেন্দ্র দেববর্মাকে প্রাথমিক চিকিত্সা করা হয়েছে। বর্তমানে তাঁরা সকলের শারীরিক অবস্থা স্থিতিশীল।

এ-বিষয়ে ত্রিপুরা স্ব-শাসিত জেলা পরিষদের চেয়ারম্যান জগদীশ দেববর্মা জানান, বৃষ্টির কারণে জাতীয় সড়কে বাঁক নেওয়ার সময় দুর্ঘটনা ঘটেছে। তবে, তিনি আঘাত পাননি বলে জানিয়েছেন। এদিকে, আগরতলা থেকে আরেকটি এসকর্ট যাওয়ার পর তিনি কাঞ্চনপুরের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন।