আবারও শান্তিপুরে এক কিশোরের জলে ডুবে মৃত্য, ২৪ ঘন্টায় পর পর দুই মৃত্যু

আবারও শান্তিপুরে  এক কিশোরের জলে ডুবে মৃত্য, ২৪ ঘন্টায় পর পর দুই মৃত্যু

শান্তিপুর   আবারো স্নান করতে নেবে জলে ডুবে মৃত্যু হল ১১ বছরের এক কিশোরের।এবার ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের বড় গোস্বামী পাড়ার চিন্তা গোসাই এর বাগান এলাকার একটি পুকুরে। জানা যায় ওই এলাকার ১১ বছরের কিশোর শুভম বসাক কিছু না জানিয়ে বাড়ি থেকে সকাল ১০ টার সময় বের হয়।

এরপর ওই পুকুরে এলাকার কয়েকজন কিশোর স্নান করার সময় তাদের পায়ে বাঁধে। ঠিক তখনই ওই এলাকার এক মহিলা পুকুরে জামা কাপড় ধোয়াধুয়ি করছিলেন, কয়েকজন কিশোর পুরো বিষয়টি ওই মহিলাকে জানাই। এরপর ওই মহিলা চিৎকার-চেঁচামেচি করতে থাকে ছুটে আসে পুকুরের পাশে বসে থাকা বেশ কয়েকজন ব্যক্তি এরপরে পুকুরের জলে নেমে ওই কিশোরের দেহ উপরে তুলে নিয়ে আসে।

তড়িঘড়ি ওই কিশোরকে প্রাথমিকভাবে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। এর পরেই চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসার পর ওই কিশোরীকে মৃত বলে ঘোষণা করে। তবে পরিবারের দাবি বাড়ি থেকে স্নান করার কথা বলে যায়নি। এলাকার কেউ তাকে স্নান করতে দেখেনি।

তাই পরিবারের সদস্যরাও অস্পষ্ট বলতে পারছেন না ওই কিশোর স্নান করতে নেমে ছিল নাকি অন্য কারনে এই ঘটনা ঘটলো। খবর পেয়ে ঘটনাস্থলে যায় শান্তিপুর থানার পুলিশ। পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে নিয়ে আসে।

এরপর পুলিশ মৃতদেহটি ময়নাতদন্তের জন্য রানাঘাট মহাকুমা হাসপাতালে পাঠায়। যদিও ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই বোঝা যাবে কিভাবে ওই কিশোরের মৃত্যু ঘটলো। অন্যদিকে একের পর এক জলে ডুবে মৃত্যুর ঘটনায় গোটা শান্তিপুর জুড়ে নেমে আসে শোকের ছায়া।