অগ্নিমিত্রা পালের হয়ে প্রচারে এসে তৃণমূলকে বিঁধলেন বিজেপি নেতা রাহুল সিনহা

অগ্নিমিত্রা পালের হয়ে প্রচারে এসে তৃণমূলকে বিঁধলেন বিজেপি নেতা রাহুল সিনহা

আসানসোল লোকসভা উপনির্বাচনে দলের প্রার্থী অগ্নিমিত্রা পালের হয়ে প্রচারে এসে তৃণমূলকে বিঁধলেন বিজেপির কেন্দ্রীয় নেতা তথা প্রাক্তন রাজ্য সভাপতি রাহুল সিনহা। গত ৫ দিন ধরে আসানসোলে থেকে দলের প্রার্থীর হয়ে প্রচার করছেন রাহুল সিনহা।

ইতিমধ্যেই তিনি আসানসোল লোকসভার সাতটি বিধান সভা ঘুরে ঘুরে মিছিল করে ও বাড়ি বাড়ি গিয়ে ভোট চেয়েছেন। এক সাক্ষাৎকারে তিনি জানান, আসানসোল লোকসভা উপনির্বাচনে জয় পাওয়ার জন্য বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে দায়িত্ব দেওয়া হয়েছে।

এর থেকে মানুষ কি বুঝবে?  তাহলে কি মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের মন্ত্রী মলয় ঘটক ও জেলা সভাপতি বিধান উপাধ্যায়ের উপর ভরসা করতে পারছেন না?  তাই কি অনুব্রত মণ্ডলকে ঘাড়ে চাপিয়ে দেওয়া হয়েছে।’ তাঁর কথায়, তৃনমুল কংগ্রেস দিশেহারা।

আর তাই ধার করা প্রার্থী নিয়ে আসা হয়েছে। বিজেপির এই নেতা আসানসোল লোকসভা উপনির্বাচনের জন্য অনেকটাই দায় চাপিয়েছেন আসানসোলের প্রাক্তন সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়র ঘাড়ে। তিনি বলেন ‘সাধারণত কেউ মারা গেলে কোনও জায়গায় উপনির্বাচন হয়। কিন্তু এখানে একজন পদ পেলো না, মন্ত্রীত্ব পেলো না। তার জন্য ভোট হচ্ছে। মানুষকে এর জবাব দিতে হবে। মানুষও তার জবাব দেবে।