কালী বিতর্কের মাঝে ফের বিতর্কিত টুইটের জেরে বিপাকে কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্র

কালী বিতর্কের মাঝে ফের বিতর্কিত টুইটের জেরে বিপাকে কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্র

ফের বিতর্কিত টুইটের জেরে বিপাকে কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্র। কালী বিতর্কের রেশ কাটতে না কাটতেই তাঁকে ঘিরে ফের হইচই শুরু নেট মাধ্যমে। মা কালী মদ-মাংস দুইই খান, এমন মন্তব্যের জেরে রাজ্যের একাধিক থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। এবার ভিন রাজ্যেও তাঁকে ঘিরে শোরগোল পড়ে গেছে।

গোটা অসমের বাসিন্দাদের অপমান করার অভিযোগ উঠল তাঁর বিরুদ্ধে। বাদল অধিবেশনের আগে সংসদে যে যে শব্দ ব্যবহার করা যাবে না, তার বিরুদ্ধে সরব তৃণমূল সাংসদ। এবার তাঁর নিশানায় প্রাক্তন প্রধান বিচারপতি রঞ্জন গগৈ। বৃহস্পতিবার মহুয়া টুইট করেন, এবার থেকে ‘যৌন হেনস্তা’র বদলে ব্যবহার করা হবে ‘মিস্টার গগৈ’ শব্দটি।

উল্লেখ্য, প্রধান বিচারপতি থাকাকালীনই তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছিল। সেই ঘটনাকে টেনেই রঞ্জন গগৈকে কটাক্ষ করেছেন মহুয়া। এই টুইটের পরেই ফের নেট নাগরিকদের রোষের মুখে পড়েন তিনি। তাঁর বিরুদ্ধে অনেকেই অভিযোগ তোলেন, তিনি অসমের মানুষদের অপমান করেছেন।

টুইটে 'মিস্টার গগৈ' লিখলেও, রঞ্জনের কথা উল্লেখ করেননি মহুয়া। জনরোষের মুখে পড়ে সাংসদ পরে আরও একটি টুইটে লেখেন, ‘মিস্টার গগৈ’ বলতে রঞ্জন গগৈকেই বুঝিয়েছেন। এই টুইটের পরিপ্রেক্ষিতে মহুয়ার বিরুদ্ধে অসমের শিবসাগর জেলায় জাতীয় সংগ্রামী সেনা নামের একটি সংগঠন এফআইআর দায়ের করেছে।