মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল দাদু ও নাতির

মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল দাদু ও নাতির

মর্মান্তিক পথ দুর্ঘটনা। কন্টেনারের ধাক্কায় মৃত্যু হল দাদু ও নাতির। ঘটনাটি ঘটেছে হাওড়ার বাগনান (Howrah Bagnan) বাকসি রোডের হিজলকে। মৃতদের নাম অচিন বটব্যাল এবং নিশান বটব্যাল। ঘাতক কন্টেনারের চালককে গ্রেফতার করেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে কন্টেনারটি। মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে, বাগনান মানকুড় রোডে হিজলক প্রাথমিক বিদ্যালয়ের সামনে।

মৃতদের নাম অচিন বটব্যাল (৫১) এবং নিশান বটব্যাল (৩)। বাড়ি বাগনান থানার হিজলক শিবতলায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার বিকেলে অচিনবাবু নাতিকে সঙ্গে নিয়ে সাইকেলে চেপে বেড়াতে বেরিয়েছিলেন। তখন দ্রুতগতিতে বাগনান অভিমুখে যাওয়া একটি কন্টেনার পিছন দিক থেকে এসে তাদের ধাক্কা দেয়। ঘটনাস্থলেই অচিন বটব্যালের মৃত্যু হয়।

আশঙ্কাজনক নিশানকে বাগনান গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাগনান থানার পুলিস মৃতদেহ দু’টি ময়নাতদন্তে পাঠিয়েছে। পাশাপাশি ঘাতক কন্টেনারটিকে আটক করেছে ও চালককে গ্রেপ্তার করেছে। দুর্ঘটনার পরে ক্ষুব্ধ জনতা সেলুন গোড়া এবং খাজুট্টি মোড়ে পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন। ঘণ্টাখানেক পথ অবরোধ চলার পর বাগনান থানার পুলিস ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।