মালদায় টিউশন যাওয়ার পথে পিকআপ ভ‍্যানের ধাক্কায় মৃত‍্যু পঞ্চম শ্রেণীর পড়ুয়ার

মালদায় টিউশন যাওয়ার পথে পিকআপ ভ‍্যানের ধাক্কায় মৃত‍্যু পঞ্চম শ্রেণীর পড়ুয়ার

 তনুজ জৈন   হরিশ্চন্দ্রপুর:   সড়কে বেপরোয়া যানবাহনের গতি,প্রাণ যাচ্ছে একের পর একজনের।মালদার চাঁচলের পর এবার হরিশ্চন্দ্রপুরের বেজপুরায় টিউশন যাওয়ার পথে পিকআপভ্যানের ধাক্কায় মৃত‍্যু হল এক পঞ্চম শ্রেণীর ছাত্রের। মঙ্গলবার সন্ধ্যায়  ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর থানার বেজপুরা গ্রামীণ সড়কে।

পুলিশ সূত্রে জানা গেছে,ওই কিশোরের নাম মোহাম্মদ তারেক (১১) বাবা মোহাম্মদ ইসলাম পেশায় দিনমজুর।এই ঘটনার পর এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়ায়। পিকআপ ভ্যানটিকে আটক করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। চালক পলাতক রয়েছে।স্থানীয় সূত্রে জানা গেছে তারিক আনোয়ার এদিন বাড়ি থেক সাইকেল চেপে টিউশনে যাচ্ছিল।

মাঝপথে গ্রামীণ সড়কে কনুয়ার দিক থেকে দ্রুতগতিতে আসা একটি পিকআপভ্যান তাকে সজোরে ধাক্কা মারলে সেখানেই সাইকেল নিয়ে পড়ে যায়। এবং সাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়।ঘটনা স্থানে স্থানীয়রা ওই কিশোরকে উদ্ধার করে চিকিৎসার জন্য  হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে।

বুধবার কিশোরের দেহটি ময়নাতদন্তের জন‍্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। বাসিন্দা আব্দুল মালেক অভিযোগ করে বলেন, কনুয়া-বেজপুরা গ্রামীণ সড়কে দ্রুয় গতিতে বেপরোয়া ভাবে যানবাহন চলাচল করছে।গতি নিয়ন্ত্রণের জন‍্য প্রশাসনকে এগিয়ে আসা উচিত।বার বার এইরকম ঘটনা ঘটছে।