Mahishadal News| প্রাক্তন বিধায়কের বাড়ির দরজা ভেঙে ডাকাতি!

Mahishadal News| প্রাক্তন বিধায়কের বাড়ির দরজা ভেঙে ডাকাতি!

প্রাক্তন বিধায়কের বাড়ির দরজা ভেঙে ডাকাতি! দিনে দুপুরে প্রাক্তন বিধায়ক তথা প্রয়াত স্বাধীনতা সংগ্রামী বঙ্কিম বিহারি মাইতির বাড়িতে ঢুকে আলমারির তালা ভেঙে লক্ষ লক্ষ টাকার সোনাদানা, গয়না-সহ টাকাকড়ি লুঠপাটের ঘটনায় চাঞ্চল্য Mahishadal News মহিষাদলে!

ডাকাতির ঘটনাটি ঘটেছে Mahishadal News মহিষাদল থানার গোপালপুরে। প্রয়াত প্রাক্তন বাম বিধায়ক বঙ্কিম বিহারি মাইতির বাড়িতে চুরির ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে গোটা অঞ্চলে। জানা গিয়েছে, বাড়ির দরজায় তালা ঝুলিয়ে গ্রামের গাজন অনুষ্ঠানে গিয়েছিলেন পরিবারের সদস্যরা। বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়েই দরজা ভেঙে বাড়িতে ঢোকে দুষ্কৃতীরা!

প্রাক্তন বিধায়কের পরিবারের লোকজন পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন, এই ঘটনা কেউ বা কারা ইচ্ছে করে ঘটিয়েছে।  পুলিশ সূত্রে জানা যায়, প্রথমে কোলাপসিবল গেট এবং দরজার তালা-চাবি ভেঙে বাড়ির ভিতরে ঢোকে দুষ্কৃতীরা, এরপর আলমারি ভাঙে। আলমারিতে ছিল লক্ষাধিক টাকার সোনার গয়না এবং নগদ টাকা।

সেইসমস্ত হাতিয়ে নিয়ে চম্পদ দেয় দুস্কৃতীর দল। পরিবারের অভিযোগ, ফাঁকা বাড়ির সুযোগ নিয়ে চার-পাঁচ লাখ টাকার সোনার গয়না এবং নগদ টাকা ডাকাতি করেছে বলে অভিযোগ।  এদিকে দিনেদুপুরে দরজা ভেঙে বাড়িতে ঢুকে ডাকাতির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে মহিষাদলের গোপালপুর অঞ্চলে।

প্রয়াত প্রাক্তন বাম বিধায়ক বঙ্কিম বিহারি মাইতির বাড়িতে চুরির ঘটনায় হইচইও শুরু হয়েছে মহিষাদল জুড়ে।প্রথমে দেশের স্বাধীনতা সংগ্রামে যোগদান, পরে জেলার নরঘাট কেন্দ্র থেকে তিনবার বিধায়ক নির্বাচিত হওয়া বঙ্কিম বিহারি মাইতির বাড়ি মহিষাদলের গোপালপুর গ্রামে। তাঁর প্রয়াণের পর প্রাক্তন বিধায়কের পরিবারের সদস্যরাই বর্তমানে থাকেন এই বাড়িতে। পাশের চৈত্র গাজন অনুষ্ঠান দেখতে গিয়েছিল গোটা পরিবার।