ফের মালদহে আগ্নেয়াস্ত্র গ্রেপ্তার তৃণমূল কর্মী

ফের মালদহে আগ্নেয়াস্ত্র গ্রেপ্তার তৃণমূল কর্মী

তনুজ জৈন  হরিশ্চন্দ্রপুর : আর এক বছরও বাকি নেই পঞ্চায়েত ভোটের। ইতিমধ্যেই পঞ্চায়েত ভোট নিয়ে বঙ্গের গ্রামে গ্রামে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। বিরোধীরা অভিযোগ তুলছে শাসকদল সন্ত্রাসের চেষ্টা করবে। আর তার মাঝেই শাসক দলের কর্মীর ছবি সোশ্যাল মিডিয়ায় আগ্নেয়াস্ত্র হাতে ভাইরাল ভিডিও। মুহুর্তের মধ্যে ভাইরাল সেই ভিডিও। দ্রুত পদক্ষেপ পুলিশের।

পঞ্চায়েত ভোটের আগে ফের হাতে বন্দুক নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হতেই গ্রেফতার তৃণমূল কর্মী।মোহাম্মদ সহিদুল করিম(৩২)সেভেন এম এম পিস্তল উদ্ধার করেছে হরিশ্চন্দ্রপুর থানার সাব-ইন্সপেক্টর বিকাশ হালদার। মালদহের হরিশ্চন্দ্রপুর ভালুকা গ্রাম পঞ্চায়েতের বরনাহি গ্রাম থেকে ধৃত তৃণমূল কর্মী কে গ্রেপ্তার করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

যদিও খোঁচা দিতে ছাড়েনি জেলা বিজেপি সাংগঠনিক সম্পাদক রূপেশ আগারওয়াল। পাল্টা তৃণমূল কর্মী গ্রেফতার হওয়ায় অন্যায় কে দল প্রশ্রয় দেয় না পুলিশ পুলিশের কাজ করবে আইন আইনের পথে চলবে বলে সাফাই হরিশ্চন্দ্রপুর ২ তৃণমূল ব্লক সভাপতি হজরত আলীর। শুরু হয়েছে তৃণমূল-বিজেপির তরজা।

হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস জানান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল হাতে বন্দুক নেওয়া ভিডিও। আমাদের কাছে সেই ভিডিও আসতেই সঙ্গে সঙ্গে অভিযান চালিয়ে অভিযুক্ত কে গ্রেপ্তার করা হয়েছে ও সেভেন এম এম পিস্তল উদ্ধার হয়েছে। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। এর আগেও বেশ কিছুদিন আগে এক তৃণমূল নেতার আগ্নেয়াস্ত্র হাতে সোশ্যাল মিডিয়ায় ছবি ভাইরাল হতে দেখা গিয়েছিল।

যা নিয়ে শুরু হয়েছিল রাজনৈতিক তরজা। কটাক্ষ করেছিল খোদ বিজেপি সাংসদ। ফের একই ঘটনা। স্বাভাবিক ভাবেই বাড়ছে রাজনৈতিক উত্তাপ। অস্বস্তিতে তৃণমূল নেতৃত্ব। পাল্টা তোপ দাগতে ছাড়েনি বিজেপি।